খুলনায় নৌকার প্রচারণায় শেখ সুজনের স্ত্রী

0
906

নিজস্ব প্রতিবেদক : খুলনা-২ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সেখ সালাহউদ্দিন জুয়েল ও খুলনা-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বেগম মন্নুজান সুফিয়ানের পক্ষে মানুষের দ্বারে দ্বারে ভোট প্রার্থণা করছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ও খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজনের স্ত্রী ইশরাত জাহান ইশা।
রবিবার বিকালে তিনি নগরীর ১৭নং ওয়ার্ডস্থ নিউমার্কেট, সোনাডাঙ্গা মেইন রোড, ময়লাপোতা বস্তি, হরিজন কলোনী, নুরানী মহল্লাসহ বিভিন্ন এলাকায় সেখ সালাহউদ্দিন জুয়েল’র নৌকা প্রতীকের গণসংযোগে অংশ নেন। এসময় তিনি ভোটারদের সাথে কুশল বিনিময় ও লিফলেট বিতরণ করেন।
গণসংযোগকালে আরও উপস্থিত ছিলেন খুলনা মহানগর যুবলীগের সদস্য রোজী ইসলাম নদী, ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নূর ইসলাম ফরাজী, যুবলীগ নেতা মাসুদ হাসান, নগর ছাত্রলীগের সহ-সভাপতি মিনহাজ ইসলাম সুজন, যুগ্ম সম্পাদক সোহান হোসেন শাওন, মহিলা আওয়ামী লীগ নেত্রী হাফিজা বেগম, আমিরুন বেগম, যুবলীগ নেতা জালাল মৃধা, ছাত্রলীগ নেতা জয়নাল ফরাজী, বেল্লাল শেখ, প্রসেনজিৎ, শুভ, ইমন, কাশেম, দেবা, আজাহার প্রমুখ।