খুলনার ২৩নং ওয়ার্ড আ’লীগের নেতৃত্বে সজল-টিটো

0
270

নিজস্ব প্রতিবেদক:
আবারও নগরীর ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে নির্বাচিত হয়েছেন চৌধুরী মিনহাজ উজ জামান সজল ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ফয়েজুল ইসলাম টিটো। গত শনিবার ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে প্রার্থীদের নাম প্রস্তাবের জন্য আহবান করলে চৌধুরী মিনহাজ উজ জামান সজল ও ফয়েজুল ইসলাম টিটো’র পক্ষে একটি প্যানেল জমা পড়ে। আর কোন প্যানেল জমা না পড়ায় এই প্যানেলকে আগামী তিন বছরের জন্য ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের দায়িত্ব দেয়া হয়।
ঘোষিত কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন আনিছুর রহমান অনি, মোস্তাফিজুর রহমান মন্টু, আহাদ আলী মোল্লা, রতন মিত্র, ইঞ্জি. হাবিবুর রহমান শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব সাহা লব, ইকবাল কবির লিটন, রাজীব সাহা, নির্বাহী সদস্য অধ্যাপক ফকির আবু হোসেন, বিরেন্দ্র নাথ ঘোষ, আব্দুল্লাহ হারুন রুমি, তারিক মাহমুদ তারা, জিএম রেজাউল ইসলাম, শেখ আব্দুল জব্বার, শেখ শমসের আলী, আনোয়ার হোসেন সোনা। বাকীদের নাম পরে সম্পৃক্ত করা হবে বলে সম্মেলনে বলা হয়।
এর আগে শনিবার রাত সাড়ে ৮টায় সম্মেলনের উদ্বোধন করেন সদর থানা আওয়ামী লীগ সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলাম। সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতা করেন খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।
এসময় তিনি বলেন, ত্যাগী নেতাকর্মীদের সম্পৃক্ত করে দলকে নতুন ভাবে সুসংগঠিত করতে হবে। কোন অনুপ্রবেশকারী, মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, চাঁদাবাজ, ভূমিদস্যুকে দলের কোন স্তরে রাখা হবে না। যারা এসব বিতর্কিত ব্যক্তিদের দলে এনে দলকে কুলষিত করার অপচেষ্টা করবে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।
ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি চৌধুরী মিনহাজ উজ জামান সজলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়েজুল ইসলাম টিটোর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান, মহানগর আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাড. খন্দকার মজিবর রহমান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক বিরেন্দ্র নাথ ঘোষ, নির্বাহী সদস্য আব্দুল্লাহ হারুন রুমি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সদর থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম।