খুলনার মহসেন জুট মিল শ্রমিকদের অনশন পালিত, মিল মালিককে গ্রেফতারের দাবি

0
264

টাইমস প্রতিবেদক:
খুলনার ব্যক্তি মালিকানাধীন শিরোমণি শিল্প অঞ্চলের মহসেন জুট মিলের ছাঁটাইকৃত শ্রমিক-কর্মচারীদের চূড়ান্ত পাওনা পরিশোধের দাবিতে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে মিল গেটে অনশন কর্মসূচি পালন করা হয়েছে।
অনশন কর্মসূচিতে শ্রমিক নেতৃবৃন্দ বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে মিল মালিককে গ্রেফতার না করা হলে আগামী মঙ্গলবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত খুলনা-যশোর মহাসড়কের শিরোমণি রাজপথ রেলপথ অবরোধ করা হবে। এছাড়া মঙ্গলবার অবরোধ কর্মসূচি সফল করার লক্ষ্যে আজ শুক্রবার বিকাল চারটায় মহান জুট মিল শ্রমিক জনসভা অনুষ্ঠিত হবে বলে জানান শ্রমিক নেতৃবৃন্দ।
সাধারণ শ্রমিক-কর্মচারীরা ইউনিয়নের সাবেক সভাপতি শহীদুল্লাহ খান এর সভাপতিত্বে ও ক্ষতিগস্তুÍ শ্রমিক পরিবারের সন্তান সাংবাদিক সাইফুল্লাহ তারেকের পরিচালনায় অনশন কর্মসূচিতে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম, খুলনা জেলা তাঁতী লীগের সদস্য সচিব কাজী আজাদুর রহমান হিরোক, বীর মুক্তিযোদ্ধা মিলের শ্রমিক ইঞ্জিল কাজী, মাহাতাব উদ্দিন, ক্বারী আশরাফ উদ্দিন, ইব্রাহিম কাগজি, মিলের সাবেক সিবিএ সাধারণ সম্পাদক খান গোলাম রসূল, আমির মুন্সি, আইনুদ্দিন, সাংবাদিক মিহির রঞ্জন বিশ্বাস প্রমুখ।