কয়রায় ছাত্রলীগের মিছিলে বিতর্কিতদের বাধার অপচেষ্টা। নেতা কর্মির মাঝে নিন্দার ঝড়।

0
299

কয়রা প্রতিনিধি: আওয়ামীলীগের জাতীয় সম্মেলনকে সফল করার লক্ষে কয়রা উপজেলা ছাত্রলীগের অনুষ্ঠিত মিছিলে আওয়ামীলীগের বিতর্কিত গ্রুপের বাধার অপচেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। জানা যায়, বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সকাল ১০টায় কয়রা আওয়ামীলীগের দলীয় কার্যালয় ছাত্রলীগের মিছিল শুরু হলে, কয়রা সদরের প্যানেল চেয়ারম্যান নাজমুস শাহাদাৎ এর নেতৃত্বে বিতর্কিত বহিষ্কৃত সাবেক ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান দিদার ও সাধারণ সম্পাদক আলামিন ইসলাম কিছু লোকজন নিয়ে ছাত্রলীগের মিছিলটি বাধা দানের অপচেষ্টা করে। এসম কয়রা থানা পুলিশের তাদেরকে বের করে দেয় বলে জানা যায়। তবে হতাহতের কোন ঘটনা ঘটেনি। এ ঘটনায় জড়িত সকলে বিগত উপজেলা নির্বাচনে নৌকার বিদ্রোহি প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যানের অনুসারী বলে দলীয় সূত্রে জানা যায়।
এ ব্যাপারে কয়রা উপজেলা ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম টিংকু বলেন, আমরা শান্তি পূর্ণভাবে কেন্দ্রীয় আওয়ামীলীগের সম্মেলনকে সফল করার লক্ষ্যে আনন্দ মিছিলি করছিলাম এক পর্যায়ে আমাদের মিছিল বাধা প্রদান করে প্যানেল চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগের নেতৃবৃন্দরা। এক পর্যায়ে পুলিশের হস্তক্ষেপে তারা চলে যায়। তিনি আরও বলেন আমাদের কমিটি দেওয়ার পর থেকে এই বিতর্কিতরা সব সময় মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ এনে আমাদের কমিটিকে বিতর্কিত করার চেষ্টা করছে নিজেদের স্বার্থ হাসিলের জন্য। কিন্তু কখনও তারা সত্যতা প্রমাণ করতে পারিনি।
এব্যাপারে নাজমুস শাহাদাৎ জানান, ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।
কয়রা থানা অফিসার ইনচার্জ রবিউল হোসেন বলেন, ঘটনাটি শোনার পরপরই পুলিশ ঘটনা স্থানে যেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কোন হতাহতের ঘটনা ঘটেনি। এখনো পর্যন্ত কেউ লিখিতি অভিযোগ করিনি। যে কোন পরিস্থিতি নিয়ন্ত্রণ করার জন্য কয়রা থানা পুলিশ সদা প্রস্তুত।