কালো টাকা ও পেশীশক্তির প্রভাবমুক্ত নির্বাচন করার আহ্বান সুজনের

0
549

নিজস্ব প্রতিবেদক : নির্বাচন কমিশনের প্রতি সকল দল ও প্রার্থীর জন্য লেবেল প্লেয়িং ফ্লিড নিশ্চিতকরণ, মনোয়নপত্র প্রদানকারী প্রার্থীদের প্রদত্ত হলফনামা, আয়কর রিটার্ণ দ্রুততার সাথে প্রচার কারা, অসত্য তথ্য প্রদান কারীদের প্রার্থীতা বাতিল, নির্বাচনে কালো টাকা ও পেশী শক্তির প্রভাব মুক্ত করার আহবান জানিয়েছেন সুজন- সুশাসনের জন্য নাগরিক খুলনা ও মহানগর শাখার নেতৃবৃন্দ।
সোমবার বেলা ১১ টায় খুলনা প্রেস ক্লাব মিলনায়তনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সুষ্ঠ, শান্তিপূর্ণ ও প্রহণযোগ্য করার আহবানে সংবাদে সম্মেলনে এ তথ্য জানানো হয়। সুজন জেলা সভাপতি অধ্যক্ষ জাফর ইমামের সভাপতিত্বে প্রতিপাদ্য বিষয় উপস্থাপন করেন সুজন জেলা সম্পাদক এড. কুদরত-ই-খুদা। সভায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন অধ্যক্ষ জাফর ইমাম, মোঃ মাসুদুর রহমান (রঞ্জু), আলহাজ লোকমান হাকিম, শামীমা সুলতানা শীলু প্রমুখ।
সংবাদ সম্মেলনে সরকারের প্রতি নির্বাচন কমিশনারকে সুষ্ঠ ও গ্রহণযোগ্য নির্বাচন পরিচালনার ক্ষেত্রে সার্বিক সহযোগিতা করা, সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের নিরপেক্ষ ভূমিকা পালনের আদেশ প্রদানে আহবান জানানো হয়।
আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি পক্ষপাতিত্বহীনভাবে আইন-শৃঙ্খলা রক্ষা করা এবং নির্বাচন কমিশনকে সহযোগিতা করা কোন দল বা ব্যক্তির প্রতি নির্বাচনের ক্ষেত্রে আনুগত হয়ে অবলম্বন না করার আহবান জানানো হয়।