কচুয়া উপজেলা আ’লীগে মাহফুজ সভাপতি, বক্কর সম্পাদক

0
537

বাগেরহাট প্রতিনিধি :
কচুয়া উপজেলা আওয়ামীলীগের কমিটি (আংশিক)ঘোষনা করা হয়েছে। বুধবার সন্ধ্যায় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকুর নির্দেশক্রমে জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক অম্বরিশ রায় স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।
জেলা আওয়ামীলীগের সদস্য ও কচুয়া উপজেলা চেয়ারম্যান এস.এম মাহফুজুর রহমান সভাপতি, অধ্যক্ষ মো.সাইফুল ইসলাম খোকন সহসভাপতি, এস.এম.আবু বক্কর সিদ্দিক সাধারন সম্পাদক, শিকদার কামরুল হাসান কচি কে যুগ্ম সাধারন সম্পাদক করে কমিটি ঘোষনা করা হয়। সকাল থেকে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য এস.এম. কামাল হোসেন। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর ফজলে সাঈদ ডাবলু, নকীব নজিবুল হক নজু,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা.মোশারেফ হোসেন, ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শেখ সেলিম রেজা,কচুয়া উপজেলা চেয়ারম্যান এস.এম.মাহফুজুর রহমান,জেলা যুব মহিলা লীগের আহবায়ক এ্যাড,লুনা সিদ্দিকি।
এদিকে নবনির্বাচিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন কচুয়া প্রেসক্লাবের সভাপতি খোন্দকার নিয়াজ ইকবাল, সাবেক সভাপতি তুষার রায় রনি।সহ-সভাপতি সমীর বরণ পাইক,সাধারন সম্পাদক কাজী সাইদুজ্জামান সাইদ,যুগ্ম সাধারন সম্পাদক সুপার্থ কুমার মন্ডল, অর্থ সম্পাদক রথীন্দ্রনাথ সাহা,নির্বাহী সদস্য শুভংকর দাস বাচ্চু,প্রদ্যুৎ কুমার মন্ডল,খান সুমন,সদস্য নকীব মিজানুর রহমান,পার্থ চক্রবর্তী,নকীব মিজানুর রহমান,ফরিদুর রহমান শামীম,আজমির আলম খান,মো.মইনুল ইসলাম,মো.শহীদুল ইসলাম খোকন প্রমুখ। নতুন নেতৃত্বের মাধ্যমে কচুয়ার মানুষ শান্তিতে বসবাস করবে,সকল ধরনের মাদক নির্মূল,অনিয়ম,দুর্ণীতি নিরসনে সকলকে নিয়ে কচুয়ার উন্নয়নে কাজ করবেন বলে আশা করেন।