আশাশুনিতে নদী ও পরিবেশ রক্ষা মতবিনিময় সভা

0
273

আশাশুনি প্রতিনিধি: শনিবার সকাল ১১ টায় আশাশুনি উপজেলার বুধহাটা এবিসি কেজি স্কুল চত্বরে আয়োজিত নদী রক্ষা, জলাবদ্ধতা নিরসন, খাস জমি উদ্ধার ও পরিবেশ রক্ষা কমিটির মতবিনিময় সভা হয়। প্রধান অতিথি ছিলেন জেলা কমিটির সভাপতি ও আজকের সাতক্ষীরা পত্রিকার সম্পাদক মহসিন হোসেন বাবলু।
আশাশুনি সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ রুহুল আমিনের সভাপতিত্বে নদী রক্ষা, জলাবদ্ধতা নিরসন, খাস জমি উদ্ধার ও পরিবেশ রক্ষা কমিটির মতবিনিময় সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা কমিটির সাধারণ সম্পাদক অসিম কুমার মন্ডল। এসময় বিশেষ অতিথি ছিলেন ও বক্তব্য রাখেন, বুধহাটা ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ আ.ব.ম মোছাদ্দেক, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হান্নান, আশাশুনি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জিএম মুজিবুর রহমান, আশাশুনি রিপোর্টাস ক্লাব সভাপতি মোস্তাফিজুর রহমান, আশাশুনি মহিলা কলেজের অধ্যাপক মাহবুবুল হক ডাবলু, জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি এড. এবিএম সেলিম, সহ-সভাপতি এড. মোস্তফা জামান, জেলা সাংবাদিক পরিষদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি ও জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক রাবিদ মাহমুদ চঞ্চল।
অবঃ সেনা সদস্য আলহাজ্ব আছাফুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে সাবেক ভাইস চেয়ারম্যান এড. শহিদুল ইসলাম, এড. সরদার সাইফ, এড. তোহা কামাল উদ্দীন, এড. সোহরাব হোসেন, এড. মিজানুর রহমান, আলহাজ্ব আকরাম হোসেন, মোঃ আব্দুল আলিম, মোঃ ওবাইদুল ্ইসলাম, জিএম ইসলাম উদ্দীন প্রমুখ উপস্থিত ছিলেন। সর্বশেষ নদী রক্ষা, জলাবদ্ধতা নিরসন, খাস জমি উদ্ধার ও পরিবেশ রক্ষা কমিটির আশাশুনি উপজেলা শাখার আংশিক কমিটি ঘোষনা করা হয়। কমিটির সভাপতি সাবেক অধ্যক্ষ রুহুল আমিন, সাধারণ সম্পাদক আছাফুর রহমান ও সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলামের নাম ঘোষনা করা হয়।