বঙ্গবন্ধুর স্বপ্নের সম্প্রীতির দেশে কেউ যেনো বিঘ্ন ঘটাতে না পারে সেজন্য সজাগ থাকতে হবে- আজগর বিশ্বাস তারা

0
13

নিজস্ব প্রতিবেদক:
বঙ্গবন্ধুর স্বপ্নের সম্প্রীতির দেশকে কেউ যেনো বিঘ্ন ঘটাতে না পারে সেজন্য সজাগ থাকতে হবে বলে মন্তব্য করেছেন খুলনা জেলা আওয়ামীলীগের সদস্য ও হরিণটানা থানা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আজগর বিশ্বাস তারা। সোমবার রাতে সনাতন ধর্মে সব থেকে বড় উৎসব দূর্গা পুজার মন্ডপে নিরাপত্তা রক্ষার্থে জরুরি যোগাযোগের জন্য হরিণটানা থানার আওয়াতাধীন ৬টি পূজা মন্ডপের কর্তৃপক্ষকে নিজস্ব উদ্যোগে মোবাইল ফোন প্রদানকালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানে ডাকে সাড়া দিয়ে একটি অসাম্প্রদায়িক দেশ গড়ার লক্ষে ১৯৭১ সালে ৩০ লক্ষ শহিদ ও অনেক মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে এই দেশ স্বাধীন হয়েছিল। এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক চেতনায় দেশ পরিচালনা করছেন। আর তাই এ দেশে বা আমাদের এলাকায় এই সম্প্রীতি যেনো কেউ নষ্ট করতে না পারে সেজন্য আমরা যা করা লাগে তাই করবো। এবং যেকোনো পরিস্থিতিতে এলাকাবাসীর পাশের থাকার আশ্বাস প্রদান করেন তিনি।

মোবাইল ফোন প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হরিণটানা থানা অফিসার ইনচার্জ মো: এনামুল হক। এসময় তিনি পূজা মন্ডপের সার্বিক নিরাপত্তার জন্য করণীয় কি সেগুলো তুলে ধরেন। এবং অপ্রিতিকর কোনো ঘটনার আশংকা করলে সাথে সাথে সংশ্লিষ্ট নম্বরে যোগাযোগ করা কথা বলেন। সেই সাথে কেউ কোনো অপ্রীতিকর ঘটনা ঘটাতে চাইলে কঠিন পদক্ষেপ নেওয়া হবে হুঁশিয়ারী উচ্চারন করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, বটিয়াঘাটা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও হরিণটানা থানা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারন সম্পাদক অনুপ গোলদারসহ স্থানীয় রাজনৈতিক, জনপ্রতিনিধি ও পূজা মন্ডপের সভাপতি, সাধারন সম্পাদকবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here