প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ সৈয়দ শাহেদ রেজা

0
11

টাইমস ডেক্স: করোনা মহামারির মধ্যেই শুরু হয় বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস। গেমস চলাকালে সরকার লকডাউন ঘোষনা করায় এ আসর নিয়ে শংকার সৃস্টি হয়। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা গেমস চালু রাখার অনুমোতি দেওয়ার পর বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) কর্মকর্তারা সফল আয়োজনের জন্য রাতদিন পরিশ্রম করছেন। স্বাস্থ্যবিধি মেনে সুন্দরভাবে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ গেমস। বিভিন্ন ভেন্যুতে ছুটে চলা বিওএর মহাসচিব সৈয়দ শাহেদ রেজা বুধবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তায়েকোয়ান্ডোর পুরস্কার বিতরনী অনুষ্ঠানে।

জাতীয় ক্রীড়া পরিষদের জিমন্যাশিয়ামে বিজয়ীদের পদক পরিয়ে দেওয়ার পর গেমস চালু রাখায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বিওএ মহাসচিব বলেন,‘গেমসের বিভিন্ন ডিপ্লিনের খেলা অনেকটাই এগিয়ে গেছে। আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই মাননীয় প্রধানমন্ত্রীকে, যার নেতৃত্বে এ গেমস হচ্ছে।
প্রধানমন্ত্রী অনুমতি না দিলে আজ এ গেমস হতো না। লকডাউনে গেমস সচল রাখার জন্য উনি নির্দেশ দিয়েছেন। স্বাস্থ্যবিধি মেনে যেন গেমস হয় -তা নিশ্চিত করতে বলেছেন। তিনি যেভাবে নির্দেশ দিয়েছেন সে আঙ্গিকেই গেমস হচ্ছে। এ গেমসের সবচেয়ে বড় প্রাপ্তি বিভিন্ন ডিসিপ্লিন থেকে উঠে আসা নতুন ক্রীড়াবিদ। সঠিক পরিচর্যা করা হলে ভবিষ্যতে তারাই দেশের ক্রীড়াঙ্গণকে নেতৃত্ব দেবে।’
এ সময় আরও উপস্থিত ছিলেন বিওএর উপমহাসচিব আসাদুজ্জামান কোহিনুর, তায়কোয়ান্ডো ফেডারেশনের সভাপতি এডভোকেট কাজী মোরশেদ হোসেন কামাল, সাধারন সম্পাদক মাহমুদুল ইসলাম রানা, বাংলাদেশ আনসার ও ভিডিপির মহাপরিচালক মিজানুর রহমান শামীম প্রমুখ।
২০১৯ সালের ডিসেম্বরে নেপালে অনুষ্ঠিত সাউথ এশিয়ান গেমসে বাংলাদেশের প্রথম সোনা এসেছিল তায়কোয়ান্ডো থেকে। প্রসঙ্গটি টেনে এনে শাহেদ রেজা বলেন,‘নেপালে কাঠমান্ডুতে এসএ গেমস থেকে প্রথম স্বর্ন তায়েকোয়ান্ডো থেকে এসেছে। আমি চাই এই ধারাবাহিকতা ভবিষ্যতেও যেন অব্যাহত থাকে।’

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here