শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবসে খুলনায় বিএনপির কর্মসূচি

0
455

খবর বিজ্ঞপ্তি: আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস এবং আজ ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস উপলক্ষে খুলনা মহানগর ও জেলা বিএনপি নানা কর্মসূচি গ্রহণ করেছে। কর্মসূচির মধ্যে রয়েছে বুদ্ধিজীবি দিবসের প্রথম প্রহরে ১২.০১ মিনিটে গল্লামারী স্মৃতি সৌধে শ্রদ্ধা নিবেদন। শনিবার দলীয় কার্যালয় সমূহে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ এবং কার্লো পতাকা উত্তোলন, সকাল সাড়ে ১১ টায় দলীয় কার্যালয়ে মহান মুক্তিযুদ্ধে শহীদ বুদ্ধিজীবিদের স্মরণে আলোচনা সভা এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও শহীদ বুদ্ধিজীবিদেও আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
১৬ ডিসেম্বর সূর্যোদয়ের সাথে সাথে দলীয় কার্যালয় সমূহে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, সকাল সাড়ে ৭ টায় গল্লামারী স্মৃতি সৌধে শ্রদ্ধা নিবেদন, বিকাল সাড়ে ৩ টায় কেডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয় চত্বরে মহান বিজয় দিবসের সমাবেশ ও বর্ণাঢ্য র‌্যালি। খুলনা মহানগর ও জেলার দূরবর্তী থানা সমূহে থানা বিএনপি মহান বিজয় দিবসে অনুরূপ কর্মসূচী পালন করবে। এয়াড়া দলীয় কার্যালয় সমূহে আলোকসজ্জা করা হবে।
কর্মসূচিসমূহে সকল পর্যায়ের নেতাকর্মীদের উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, জেলা বিএনপির সভাপতি এড. শফিকুল আলম মনা, মহানগর সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, জেলা সাধারণ সম্পাদক আমীর এজাজ খান।