নলতা আহ্ছানিয়া মিশনের সম্পাদকের দাফন সম্পন্ন

0
347

দেবহাটা প্রতিনিধি: নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সাধারান সম্পাদক, দেবহাটার বিশিষ্ট সমাজসেবক, কেবিএ সরকারী কলেজের প্রতিষ্ঠাতা আব্দুল মজিদের জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে। মরহুম আব্দুল মজিদকে ৩ দফা জানাযা শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। রবিবার সকাল ১০টায় পাক রওজা শরীফের খাদেম আলহাজ¦ মৌলভী আনছার উদ্দীন আহম্মদ, কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সভাপতি অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি ও নলতা কেন্দ্রীয় মিশনের সহ-সভাপতি মুনসুর আহম্মেদসহ কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশন ও ঢাকা আহছানিয়া মিশনের কর্মকর্তাদের উপস্থিতিতে নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশন প্রাঙ্গনে প্রথম জানাযার নামাজ পড়ানো হয়।

পরে দ্বিতীয় জানাযার নামাজ বাদ যোহর তার নিজস্ব বাসভবনে অনুষ্ঠিত হয় এবং তৃতীয় জানাযার নামাজ সখিপুর সরকারী কেবিএ কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। উক্ত জানাযা পূর্ব মরহুমের কর্মময় জীবনের উপর সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সভাপতি সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক, জেলা আওয়ামীলীগের সভাপতি ও নলতা কেন্দ্রীয় মিশনের সহ-সভাপতি মুনসুর আহম্মেদ, দেবহাটা উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল গনি, মরহুমের পুত্র ঢাকা আহছানিয়া মিশনের পরিচালক ও মাদক বিভাগের প্রান ইকবাল মাসুদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক সদর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, যুগ্ন-সম্পাদক শেখ মোনায়েম হোসেন, আনারুল হক, সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, সখিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সরদার আমজাদ হোসেন, হাফেজ কামরুজ্জামান প্রমুখ। পরিচালনা করেন সখিপুর শাখা আহছানিয়া মিশনের সাধারন সম্পাদক আবু তালেব।

আগামী মঙ্গলবার বিকালে আস আছর মরহুমের বাসভবন মসজিদে দোয়া ও আগামী ১২ ডিসেম্বর মরহুমের বাসভবনে দোয়া ও মিলাদ মাহফিলে সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়। উল্লেখ্য, আব্দুল মজিদ ১৯৯৭ সাল থেকে সততা ও নিষ্ঠার সাথে নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছিলেন। এছাড়াও তিনি বর্তমানে সখিপুর সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের প্রতিষ্ঠাতা সদস্য এবং সখিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হিসেবে সুনামের দায়িত্ব পালন করেছেন।