দেবহাটার নওয়াপাড়া দেবীশহরে এনাম ফাউন্ডেশনের আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন

0
557

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার নওয়াপাড়া ইউনিয়নের দেবীশহরে এনাম ফাউন্ডেশনের আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪টায় এনাম ফাউন্ডেশনের আয়োজনে দেবীশহরস্থ দেবহাটা আঞ্চলিক কার্যালয়ে এ শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে এনাম ফাউন্ডেশনের আহবায়ক অধ্যাপক শফিউর রহমানের সভাপতিত্বে ও জেলা ম্যানেজার ওবায়দুল কবিরের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবর রহমান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জি এম স্পর্শ, বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এনাম ফাউন্ডেশনের কর্মকর্তা মুকুল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এএইচ সোহাগ, এনাম ফাউন্ডেশনের দেবহাটা আঞ্চলিক কার্যালয়ের ম্যানেজার রাজিয়া সুলতানা পিংকি সহ আঞ্চলিক কার্যালয়ের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকারের আমলে পুরুষের পাশাপাশি নারীরাও সমাজের উন্নয়নে ভুমিকা রেখে চলেছে। আজ নারীরা ঘরে বসে থাকে না। সংসারের কাজের পাশাপাশি বিভিন্ন ফাউন্ডেশন থেকে হস্তশিল্প, দর্জি প্রশিক্ষণসহ নানারকম কুটিরশিল্পের প্রশিক্ষণ নিয়ে কর্মসংস্থানের মাধ্যমে নিজেরা স্বাবলম্বী হচ্ছে। এনাম ফাউন্ডেশনের মাধ্যমে বিভিন্ন প্রশিক্ষণ নিয়ে কর্মসংস্থানের মাধ্যমে নারীরা নিজেদের ভাগ্য পরিবর্তন করে সমাজ উন্নয়নে ভুমিকা রাখতে পারবে বলে আমি আশা করি।