খুলনায় কালের কণ্ঠ’র জন্মদিনে শুভসংঘের কেক কাটা

0
719

খবর বিজ্ঞপ্তি :
দেশের অন্যতম সেরা জনপ্রিয় দৈনিক কালের কণ্ঠ বৃহষ্পতিবার (১০ জানুয়ারি) দশ বছরে পা দিল। ২০১০ সালের ১০ জানুয়ারি পত্রিকাটি প্রথম প্রকাশিত হয়। এই দিনটি উপলক্ষে পত্রিকাটির পাঠক-সংগঠন শুভসংঘ খুলনা শাখা বিবিধ কর্মসূচির আয়োজন করে।

কর্মসূচির অন্যতম ছিল খুলনা প্রেস ক্লাবে কেককাটা। বেলা সাড়ে ১১টার দিকে কেক কাটেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। এরপর শুভসংঘের উদ্যোগে শোভাযাত্রা বের হয়।

এতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা বাবুল রানা, অ্যাডভোকেট সাইফুল ইসলাম, মাহবুব আলম সোহাগ, অসিত বরণ বিশ্বাস, শেখ মো. আবু হানিফ, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম হাবিব, সাধারণ সম্পাদক সাহেব আলী, সিনিয়র সাংবাদিক মকবুল হোসেন মিন্টু, শেখ আবু হাসান, কেইউজের (খুলনা সাংবাদিক ইউনিয়ন) সভাপতি এসএম জাহিদ হোসেন, সাধারণ সম্পাদক শাহ্ আলম, নাগরিক নেতা আশরাফ উজ জামান, মুক্তিযোদ্ধা শেখ ইলিয়াস, আলমগীর হোসেন, খুলনা বিভাগীয় তথ্য অধিদপ্তর উপ-পরিচালক ম. জাভেদ ইকবাল, সিনিয়র তথ্য কর্মকর্তা জিনাত আরা, সাংস্কৃতিক কর্মী শরিফুল ইসলাম সেলিম, ছাত্রলীগ নেতা পারভেজ হাওলাদারসহ সাংবাদিক, শিক্ষার্থী ও শুভসংঘের বন্ধুরা।

এছাড়াও কালের কণ্ঠ’র জন্মদিনে ব্যক্তিগতভাবে দেখা করে ও টেলিফোনে শুভেচ্ছা জানিয়েছেন খুলনা জেলা আ.লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনার রশিদ, মহানগর আ.লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মিজানুর রহমান মিজান, প্রধানমন্ত্রীর সহকারী প্রেসসচিব ও দৈনিক জন্মভূমি’র প্রকাশক আসিফ কবীর, বিএমএ খুলনা শাখার সভাপতি ডা. শেখ বাহারুল আলম, বাংলাদেশ জুট এসোসিয়েশনের (বিজেএ) সভাপতি শেখ সৈয়দ আলী প্রমূখ।

জন্মদিনের আয়োজনে অতিথিবৃন্দকে স্বাগত জানান কালের কণ্ঠ’র খুলনা ব্যুরো প্রধান গৌরাঙ্গ নন্দী ও নিজস্ব প্রতিবেদক কৌশিক দে। গোটা অনুষ্ঠানমালার সমন্বয় করেন শুভসংঘ খুলনার সভাপতি কানাই মণ্ডল ও সাধারণ সম্পাদক মো. আবু সাঈদ খান।