করোনায় সচেতনতায় মাইকিং শ্রমজীবি মানুষের মাঝে মাক্স বিতরণ

0
364

মোরেলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে প্রাণঘাতি করোনা ভাইরাস সচেতনতায় করনীয় বর্জনিয় বিষয় প্রচারণায় মাইকিং করে বাড়িতে বাড়িতে যাচ্ছেন চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা।
শনিবার দুপুরে তিনি জিউধরা ইউনিয়নের কাককাতলী বাইন তলা, বটতলা, পাজাখোলার শ্রমজীবি কর্মহীন ঘরে থাকা সাধারণ মানুষের দ্বারে দ্বারে ছুটে গিয়ে বিতবরণ করেছেন মাস্ক। দেওয়া হয়েছে খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ৬নং ওয়ার্ডের ২৩৩ জন সুবিধাভোগী শ্রমীকদের ১০ টাকার ৩০ কেজি করে চাল।
পরিষদ অস্থায়ী কার্যালয়ে জাহাঙ্গীর আলম বাদশা শতাধিক নারী, পুরুষ ও শিশুদের মাঝে ১টি করে মাক্স পরিয়ে দেন। ইউপি সদস্য শিমুল কান্তি মিস্ত্রী, আব্দুল হাকিম মৃধা ও আসালতা মন্ডল এ সময় উপস্থিত ছিলেন।
এ সময় চেয়ারমান বাদশা বলেন, করেনা ভাইরাস থেকে সর্তকতা অবলম্বনে সবাইকে ঘরে থাকতে হবে। অপ্রয়োজনে বাজার ঘাটে একের অধিক লোক চলাফেরা করা যাবেনা। বাড়িতে গিয়ে প্রথমে সাবান দিয়ে হাত ধুয়ে ঘরে যেতে হবে। খাদ্য সংকটের কোন কারন নেই। বর্তমান সরকার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পর্যাপ্ত খাদ্য সাধারন মানুষের মাধ্যে মজুদ রেখেছে। করোনার আতংকের কিছুই নেই। সকলকে সর্তকতায় থেকে এ মোকাবেলা করতে হবে।