ঠোঁট যখন কথা বলে

0
46

খুলনাটাইমস লাইফস্টাইল ডেস্ক: বাস্তবিকই আমাদের ঠোঁট কথা বলে। আপনার সামনের মানুষটি যখন কথা বলেন তার ঠোঁটের দিকে নজর তো যাবেই। তাই ঠোঁটকে সুন্দর করে সাজাতেই হবে। কেমন করে লিপস্টিক লাগাবেন? কোন রঙ বেছে নেবেন দিনের কোন সময়ের জন্য? কোন রঙ আপনাকে মানাবে ভাল, জানেন কি?
প্রায়োরিটি লিপ লাইন সব সময় ঠোঁটোর কোণ থেকে রং লাগানো শুরু করুন। আপনার লিপ লাইনের বাইরে রঙ লাগাবেন না। যদি কোথাও ঠিক মতো লিপস্টিক না লাগে তাহলে আরও একবার লিপস্টিক বুলিয়ে নিন।
অপচয় কমাতে ব্রাশ ব্রাশ দিয়ে লিপস্টিক লাগান। এতে ঠোঁটের বাইরে বেরিয়ে যাবে না এবং লিপস্টিকের অপচয় কমবে। ব্রাশ দিয়ে লিপস্টিক লাগালে লিপ লাইনার এবং লিপস্টিক ভালভাবে মেশাতে সুবিধা হবে।
আউটলাইন চাই?
লিপ লাইনার দিয়ে আপনি ঠোঁটের চারপাশে সরু করে লাইন এঁকে নিন। তাহলে লিপস্টিক লাগানোর সময় তা বেরিয়ে যাবে না। আপনার ঠোঁট যদি খুব শুরু হ্য় তাহলে লিপ লাইন থেকে একটু বেরিয়ে আউটলাইন করুন, তারপর লিপস্টিক লাগান।

স্কিন টোন দেখে রঙ বাছুন
সবসময় স্কিন টোন এবং নিজের পার্সোনালিটি দেখে লিপস্টিকের রঙ বাছুন। যদি গোলাপি, লাল বা প্লাম রঙের লিপস্টিক পছন্দ করেন তা হলে ম্যাট ফিনিশই ভাল। ঠোঁটের রং কালো হলে শুধুমাত্র লিপ গ্লস বা সিলভার শেডস এর লিপস্টিক এড়িয়ে চলুন।


একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here