ইংলিশ সমর্থকরা ওয়ার্নারকে অভিনব হলুদ কার্ড দেখাল

0
73

খুলনাটাইমস স্পোর্টস: বিতর্ক দিয়ে শুরু হলো ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার মধ্যকার ক্রিকেট দ্বৈরথ-অ্যাশেজ। দুই দেশের মধ্যে শুরু হওয়া এ মর্যাদার লড়াইয়ে প্রথমে করমর্দন অনুষ্ঠান বাতিল। তার পর অস্ট্রেলিয়া ওপেনার ডেভিড ওয়ার্নারের উদ্দেশ্যে সিরিশ কার্ড দেখানো। যা নিয়ে মাঠের বাইরেও জমে উঠেছে লড়াই।
পাঁচ ম্যাচ সিরিজে এজবাস্টনের প্রথম ম্যাচে টস জিতে অস্ট্রেলিয়া আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। অস্ট্রেলিয়ার হয়ে ইনিংস শুরু করেন ২০১৮ সালের মার্চে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে কেপটাউন টেস্টে বল টেম্পারিংয়ের দায়ে নিষেধাজ্ঞার শাস্তি পাওয়া ক্যামেরন বেনক্রফট ও ডেভিড ওয়ার্নার। দলকে ভালো শুরু এনে দিতে পারেননি বেনক্রফট ও ওয়ার্নার। চতুর্থ ওভারের পঞ্চম বলে আউট হয়ে যান ওয়ার্নার। তাকে ২ রানে থামিয়ে দেন ইংল্যান্ডের ডান-হাতি পেসার স্টুয়ার্ট ব্রড।
আউট হয়ে প্যাভিলিয়নে ফিরতে থাকেন ওয়ার্নার। তার মাঠ থেকে বের হবার ঠিক আগ মুহূর্তে গ্যালারির এক অংশের দর্শক উঠে দাঁড়িয়ে ওয়ার্নারকে উদ্দেশ্য করে ‘সিরিশ কাগজ’-এর হলুদ কার্ড দেখান।
ওয়ার্নারকে উদ্দেশ্য করে দর্শকদের এই ‘সিরিশ কাগজ’ দেখানো ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করেছে ইংল্যান্ড ক্রিকেট।
এটি দেখে ক্ষুব্ধ হয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক লেগ-স্পিনার ও কিংবদন্তি খেলোয়াড় শেন ওয়ার্ন। তিনি বলেন, ‘দর্শকদের কাছ থেকে এমন আচরণ দুঃখজনক। প্রত্যেক খেলোয়াড়কেই সম্মান করা উচিত দর্শকদের। নয়তো ক্রিকেটের ভাবমূর্তি নষ্ট হবে।’গত ওয়ানডে বিশ্বকাপে ভারত-অস্ট্রেলিয়া ম্যাচে ওয়ার্নার-স্মিথকে উদ্দেশ্য গ্যালারি থেকে কটূক্তি করেছিলো বিরাট কোহলির দেশের সমর্থকরা।


একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here