Standout- এর ঈদ আয়োজন

0
820

বিজ্ঞপ্তি: আমরা এখন কম বেশি সবাই ফ্যাশান সচেতন । ঈদ- এ একটা যেকোনো পাঞ্জাবি বা শীতে কেনা গরম কাপড়টা উষ্ণতা ছাড়ালেই খুশি মানসিকতার ছুটি হয়েছে অনেক আগেই । বিশ্ববিদ্যালেয়র তরুণ- তরুণী বা ইয়ং এক্সিকিউটিভদেরকে কোন একটা পোশাকের প্রতি আকৃষ্ট করা ফ্যাশান ব্র্যান্ডগুলোর জন্য যেন যুদ্ধ জয়ের সমান । আর এই ফ্যাশান সচেতনতাকে আরও একটু পশ্রয় দিতেই অনলাইন বেইসড ফ্যাশান ব্র্যান্ড Standout- এর যাত্রা শুরু । Standout বিশ্বাস করে ক্রেতাদের বয়স, পছন্দ- অপছন্দ, রঙের বিন্যাস আর বর্তমান ট্রেন্ড- কে মাথায় রেখে তৈরি পোশাকগুলো শুধু ফ্যাশান সচেতন একজনকে যেকোনো পরিস্থিতিতে শুধু মানানসই- ই করবে না করবে একটু আলাদা, করবে স্ট্যান্ডআউট । অন্যদিকে বর্তমান সময়ে দাম আর পছন্দের যে সাংঘরসিক অবস্থান (দামে হলে পছন্দ হয়না আর পছন্দ হলে দাম বাড়তি মনেহয়), তার দূরত্বটা যেন কমানো যায় সে চেষ্টাওছিল Standout-এর প্রাণপণ ।

সময়টা যেহেতু গ্রীস্মকাল তাই ফেব্রিক্স নির্বাচনে কটন আর লিনেন পেয়েছে বাড়তি গুরুত্ব । আর ডিজাইন-এর চাহিদাকে মাথায় রেখে ব্যাবহার করা হয়েছে সিল্ক, জরজেট আবার কখনও বা মিক্সড ফেব্রিক্স। কাট এন্ড সিও-এর উপর বেইস করে তৈরি পোশাকে অভিনব কাট আর সেইপ ডিজাইনে এনেছে আধুনিকতার ছুঁয়া আর পোশাককে দিয়েছে ভিন্ন মাত্রা ।

ফ্যাশান সচেতন রুচিশীলক্রেতাদের পছন্দের ব্র্যান্ড হতে চাওয়া Standout-এর এবারের ঈদ আয়োজনে থাকছে পাঞ্জাবি, টি- শার্ট, কামিজ, পারকা ও টিউনিক ।

ফেইসবুক পেইজ- f/fashion.standout

মূল্যঃ

পাঞ্জাবি- ১৩৪০ থেকে ১৪৯০ টাকা

টি- শার্ট- ৩৪০ টাকা

কামিজ- ১৩৯০ থেকে ১৪৪০ টাকা

পারকা- ১২৯০ টাকা

টিউনিক- ৮৪০ থেকে ৯৯০ টাকা