দাকোপে ধর্ষণের শিকার স্কুল ছাত্রী; আটক-২

0
1641

নিজস্ব প্রতিবেদক,খুলনাটাইমস :
খুলনার দাকোপ উপজেলায় ধর্ষণের শিকার হয়েছে এক স্কুল ছাত্রী। সে কেজিভিজে সম্মিলনী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।
ঘটনাটি ঘটেছে শনিবার (১ সেপ্টেম্বর) রাত আটটার দিকে উপজেলার তিলডাঙ্গা ইউনিয়নের দক্ষিণ কামিনীবাসিয়া গ্রামে। এ বিষয়ে থানায় একটি ধর্ষণের মামলা দায়ের হয়েছে।

ভুক্তভোগি পরিবার ও এজাহার সুত্রে জানা যায়, ধর্ষণের শিকার হওয়ার ১৫ থেকে ২০ দিন আগে ওই ছাত্রীর সাথে মুঠোফোনে পরিচয় হয় ধর্ষণকারীর। পরিচয় গোপন রেখে প্রতিনিয়ত তাদের মাঝে মোবাইল ফোনে কথা চলতে থাকে। ঘটনার দিন বিকেল ৩ টার দিকে মুঠোফোনে যোগাযোগ করে কামারখোলা ইউনিয়নের কালিনগর গ্রামের দেবেন মন্ডলের ছেলে নিমাই মন্ডল(২৫) ও গুনারী গ্রামের নিরঞ্জন মন্ডলের ছেলে বলরাম মন্ডল(১৯) দেখা করতে আসে ওই ছাত্রীর সাথে। এরপর তারা এক সাথে সারাদিন ছাত্রীর গ্রামে ঘোরাঘুরি করে। ঘোরাঘুরির এক পর্যায়ে সন্ধ্যার পর দক্ষিণ কামিনীবাসিয়া গ্রামের চিরব্রত সরদারের দোকানের পূর্ব পার্শ্বে ঝোপের মধ্যে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে ওই ছাত্রীকে। এসময় বলরাম মন্ডলের সহায়তায় নিমাই মন্ডল ধর্ষণ ও নির্যাতন চালাতে থাকলে মেয়েটি জ্ঞান হারিয়ে ফেলে। পরে এলাকাবাসির সহযোগিতায় ধর্ষিতা ছাত্রীকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এবিষয়ে ধর্ষিতার বাবা বাদী হয়ে রোববারে দাকোপ থানায় উপস্থিত থেকে দু’জনকে আসামী করে মামলা দায়ের করেন। যাহার মামলা নম্বর-০২।

ঘটনার বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মনজুরুল হাসান মাসুদ খুলনাটাইমসকে  বলেন, অভিযান পরিচালনা করে মামলায় দায়ের করা দু’জন আসামীকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।