পুনাক খুলনা রেঞ্জের উদ্দ্যোগে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা

0
56

নিজস্ব প্রতিবেদক
মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২৪ উপলক্ষ্যে যারা বাংলা ভাষার জন্য অকাতরে জীবন দিয়েছিলেন, সেইসকল ভাষা শহীদদের স্মৃতির উদ্দেশ্যে শহীদ হাদিস পার্ক কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন রওশন জাহান নূপুর, উপদেষ্টা, পুনাক, খুলনা রেঞ্জ। এসময় আরো উপস্থিত ছিলেন খুলনা জেলা পুনাকের অন্যান্য সদস্যবৃন্দ।

২১ ফেব্রুয়ারি, ২০২৪
মায়ের মুখের প্রথম ভাষা!
মধুমাখা জলে ঠাঁসা।
আমার শোনা প্রথম ভাষা!
বাংলা মায়ের স্নেহের ভাষা।
মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস- ২০২৪ উপলক্ষ্যে যারা বাংলা ভাষার জন্য অকাতরে জীবন দিয়েছিলেন, সেই সকল ভাষা শহীদদের স্মৃতির প্রতি খুলনা নগরীর শহীদ হাদিস পার্ক কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন ডিআইজি খুলনা রেঞ্জ মহোদয়ের সহধর্মিণী ও উপদেষ্টা, পুনাক, খুলনা রেঞ্জ রওশন জাহান নূপুর।

এ সময় আরো উপস্থিত ছিলেন ফারজানা জামান, সহধর্মিণী কমান্ড্যান্ট আরআরএফ, খুলনা, সায়মা আক্তার, সহধর্মিণী পুলিশ সুপার (অপারেশন্স), রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, খুলনা, সাদিয়া আফরোজ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, খুলনা, অন্তরা ঘোষ, সহধর্মিণী অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), শুক্লা পাল পিয়া, সহধর্মিণী অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) এবং আসমা খাতুন, সহধর্মিণী অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক), খুলনা জেলা।