৩০নং ওয়ার্ড যুবলীগ নেতার সপ্তাহব্যাপী ফ্রী সবজি বিতরণ কর্মসূচির উদ্বোধন

0
345

খবর বিজ্ঞপ্তি:
নগরীর ৩০নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় কর্মহীন অসহায় মানুষের মাঝে সপ্তাহব্যাপি সবজি বিতরণ করা হয়। মঙ্গলবার বেলা ১২টায় ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ রাজু মোল্লার উদ্যোগে এই সবজি বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন প্রধান অতিথি নগর যুবলীগ আহবায়ক সফিকুর রহমান পলাশ।
এসময় প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, করোনা ভাইরাস আমাদের জন্য একটি অদেখা শত্রু। এই শত্রুর হাত থেকে রক্ষা পেতে হলে প্রধানমন্ত্রীর নির্দেশ মেনে চলতে হবে। সামাজিক দূরত্ব বজায় রেখে, ঘন ঘন সাবান মেখে কমপক্ষে ২০ সেকেন্ড ভালভাবে ঘষে হাত ধোয়ার মাধ্যমে এর প্রতিকার করা সম্ভব। এসকল বিধি নিষেধ মানতে গিয়ে আমরা কর্মহীন হয়ে পড়েছি। এই দুর্যোগের সময় মহানগর যুবলীগ আপনাদের পাশে আছে। তারই অংশ হিসেবে আজ (মঙ্গলবার) আপনাদের মাঝে ওয়ার্ড যুবলীগ নেতা রাজু’র আয়োজনে এই সবজি বিতরণ করা হলো। মহামারি যতদিন থাকবে, মহানগর যুবলীগের এই সাহায্য সহযোগিতা ততদিন অব্যাহত থাকবে।
এসময় আরও উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগ সদস্য অভিজিৎ চক্রবর্তী দেবু, কাজী কামাল হোসেন, কামরুল ইসলাম, চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ, ওয়ার্ড আ’লীগ সভাপতি এ্যাড. ফারুক হোসেন শেখ, সাধারণ সম্পাদক মোঃ শিহাব উদ্দিন, ওয়ার্ড যুবলীগ আহবায়ক ইমরুল ইসলাম রিপন, যুগ্ম আহবায়ক লাবু আহমেদ, আফরোজা হক কোহিনুর, টুটুল, সব্বির হাসান জয়, গাজী লিটন প্রমুখ।