২১ বিজিবি’র পৃথক অভিযান

0
325

খবর বিজ্ঞপ্তি:
খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর অধীনস্থ দৌলতপুর বিওপি’র একটি টহল দল কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে সীমান্তে মাদক নির্মূল বিশেষ অভিযান পরিচালনার মাধ্যমে মঙ্গলবার যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন দৌলতপুর গ্রামস্থ জনৈক জাহাঙ্গীর এর পুকুর পাড় হতে মোঃ মেহেদী হাসান (২২), পিতা-মোঃ আবুল খায়ের, গ্রাম-গাজীপুর এবং মোঃ হাসান (২৬), পিতা-মৃত মহিম আলী, গ্রাম-গাতীপাড়া, উভয়ের থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোরকে ৩৪ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আটক করা হয়।
পাঁচভুলট বিওপি’র একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে সীমান্তে মাদক নির্মূল বিশেষ অভিযান পরিচালনার মাধ্যমে বুধবার যশোর জেলার শার্শা থানাধীন পাঁচভুলট গ্রামস্থ আম বাগানের মধ্য হতে মোঃ লিয়াকত আলী (৪০), পিতা-মৃত সামছের আলী, গ্রাম-পাঁচভুলট, পোষ্ট-গোগা, থানা-শার্শা, জেলা-যশোরকে ১৫ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আটক করে।
পুটখালী বিওপি’র একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী গ্রামস্থ বালুরমাঠ এলাকায় পাট ক্ষেতের মধ্য হতে ২৪৫ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করে। আটককৃত আসামী ও মাদকদ্রব্য বেনাপোল পোর্ট এবং শার্শা থানায় সোপর্দ করা হয়েছে।