১শ’ কর্মহীন মানুষের মাঝে ১৬নং ওয়ার্ড যুবলীগের তেহেরী বিতরণ

0
677

নিজস্ব প্রতিবেদক:
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় নগরীর ১৬ নং ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ আজগর বিশ্বাসের উদ্যোগে ১শ’ কর্মহীন পরিবারের মাঝে ইফতার সামগ্রী হিসেবে তেহেরী বিতরণ করা হয়েছে। মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের নির্দেশনায় এই আয়োজন। ইতোপূর্বে নিত্যপণ্য, সবজি, রান্না করা খাবার- খিচুড়ি ও তেহরী বিতরণ অব্যাহত রেখেছেন ওয়ার্ড যুবলীগ নেতৃবৃন্দ।
এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার বিকাল ৫টায় ওয়ার্ডের সিএন্ডবি কলনীতে এ তেহেরী বিতরণের উদ্বোধন করেন খুলনা মহানগর যুবলীগের অন্যতম সদস্য মোস্তফা শিকদার। এসময় উপস্থিত ছিলেন রাব্বি, রনি, মুক্তার, আল-আমিন, নিউটন প্রমুখ। উল্লেখ্য, যুবলীগ নেতা মোঃ আজগর বিশ্বাসের উদ্যোগে ঘরে ঘরে এমন খাদ্য সহায়তার পৌছে দেয়া কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানা গেছে।

এ বিষয়ে খুলনা মহানগর যুবলীগের প্রভাব শালী নেতা মোস্তফা শিকদার জানান, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের ফলে বর্তমান সময়ে সমাজের নিম্ন আয়ের মানুষের পাশাপাশি মধ্যবিত্ত পরিবারগুলো অসহায়ভাবে দিন পার করছে। কেননা শহরের সমস্ত ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় মধ্যবিত্ত পরিবারগুলো কারো কাছে হাত পেতে সাহায্য চাইতে পারছে না। ফলে এই মধ্যবিত্ত অসহায় পরিবারগুলোর জন্য রাতের আঁধারে তাদের ঘরের দরজার সামনে খাবার রেখে চলে আসছেন।
এ সময় ১৬ নং ওয়ার্ড যুবলীগের মোঃ আজগর বিশ্বাস বলেন, এই পরিবারগুলো পরিস্থিতির শিকার। তারা যেন কোন লজ্জার মাঝে না পড়েন, সে জন্য রাতের আঁধারে এই পরিবারগুলোর দরজার সামনে খাবার রেখে চলে আসা। এই দুর্যোগে কোন মানুষ খাদ্যের অভাবে যেন কষ্ট না পায় সে জন্য আমরা সংগঠনের সকলেই আমাদের সাধ্যমতো মানুষগুলোর পাশে থাকার চেষ্টা করে চলেছি।