স্বপ্না রায়কে ব্যবহার করে চেয়ারম্যান হাদী’র সম্মানহানির চেষ্টা চলছে

0
607

নিজস্ব প্রতিবেদক : বটিয়াঘাটার ৪নং সুরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আ: হাদী সরদারকে নিয়ে মহিলা মেম্বর স্বপ্না রানী রায়ের করা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন পরিষদের ৭ জন সদস্য। মঙ্গলবার বেলা ১টায় খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংরক্ষিত মহিলা সদস্যা শাহারা বেগম।
তিনি বলেন, গত ১১ নভেম্বর’১৮ তারিখ সুরখালী ইউনিয়নের ৪,৫, ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বর স্বপ্না রাণী রায় চেয়ারম্যান ও বটিয়াঘাটা উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ হাদী সরদারকে নিয়ে মিথ্যাচার করেছেন। এমন একজন ভাল মানুষকে নিয়ে মহিলা মেম্বর স্বপ্না রাণী রায় এমন মিথ্যা, কলঙ্কজনক, ভূয়া,বানোয়াট, কল্প কাহিনী সাজিয়ে সংবাদ সম্মেলন করবে তা ভাবতে পারিনি। মহিলা মেম্বর স্বপ্না রাণী চেয়ারম্যান আঃ হাদী সরদারকে কাকু বলে ডাকেন আর চেয়ারম্যান মহিলা মেম্বরকে মা ডাকেন। পরিষদের সকল কাজ ওয়ার্ডের সদস্য, সংরক্ষিত মহিলা মেম্বরদেরকে সাথে নিয়ে শান্তিপূর্ণ ভাবে পার করে আসছে। প্রতিটি কাজ চেয়ারম্যান সকলের সিন্ধান্তের উপরে ছেড়ে দেন। উন্নয়ন মুলক সকল কাজ প্রতিটি ওয়ার্ডে নিয়মনুযায়ী সুন্দরভাবে বন্টন হয়। যার চিত্র এলাকায় গেলে জানা যাবে। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার বহু আগে থেকেও ইউনিয়নের মসজিদ, মন্দির, ক্লাব, রাস্তা-ঘাট ও গরীব-অসহায়দের নিজ উদ্যেগে সহযোগীতা করেছেন। যার কারণে তিনি রেকর্ড পরিমান ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। একটি ষড়যন্ত্রকারী মহল অশান্তি করতে মহিলা মেম্বর স্বপ্নাকে ব্যবহার করছেন।
লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, মহিলা মেম্বর স্বপ্না উদ্দেশ্য প্রণেদিত নাটক করছেন। তিনি কারো স্বার্থ হাসিল করাতে কোন কিছুর বিনিময়ে নোংড়া খেলায় লিপ্ত হয়েছেন। যার বিরুদ্ধে আমরা ঘৃণা জানাই। আড়ালে থাকা কারো গুটি চাল হয়ে এধরনে মিথ্যাচার ও নোংড়া কাজ তিনি কিছুর বিনিময় হয়তো করছেন। প্রয়োজনে মহিলা মেম্বার স্বপ্না রানীর ব্যাপারে এলাকায় খোঁজ-খবর নিন সঠিক তথ্য পাওয়া যাবে, প্রয়োজনে সরেজমিনে গিয়ে তদন্ত করুন।
এ সময় উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান-১ মোঃ আবু বক্কর শেখ, সংরক্ষিত মহিলা মেম্বর রুনা লায়লা, মেম্বর শাহরুল ইসলাম, শেখর চন্দ্র রায়, মো: বাবুল হোসেন শেখ, মো: আবুল কালাম হাওলাদার, সাবেক ছাত্রনেতা মিঠুন রায়সহ প্রমুখ।