স্বপ্নপূরী স্কুলে উৎসব মুখর পরিবেশে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন

0
346

খবর বিজ্ঞপ্তি : নেতৃত্বের বিকাশ ও গণতান্ত্রিক মূল্যবোধ সৃষ্টির মাধ্যমে শিক্ষার্থীদের সহগুণ চর্চার লক্ষ্যে খুলনা রেলষ্টেশনে স্বপ্নপূরী স্কুল শিক্ষার্থীদের স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন হয়েছে। ইস্কুলের বিভিন্ন শ্রেনীর মোট ৫৯ জন ভোটার তাদের ভোট প্রদান করে। মোট ৯ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে।
সোমবার বেলা তিনটা থেকে দুই বুথে ভোটাররা ভোট প্রদান করে ।ইস্কুলের পরিচালক এম সাইফুল ইসলাম ১০ম শ্রেণির শিক্ষার্থী শাহরিয়ার তানভির অপূর্ব প্রধান নির্বাচন কমিশনার, ইস্কুলের প্রিন্সিপাল তামান্না ইয়াসমিন মুন্নি ও দিপেন্দু বালা রিটার্নিং অফিসার ও প্রিজাইডিং অফিসার হিসেবে ভোট গ্রহণ করে।
ভোট গ্রহণ শেষে প্রাপ্ত ফলাফল অনুযায়ী মোমিনুল ইসলাম সর্বোচ্ছ ভোট পেয়ে ভিপি নির্বাচিত হয়। শেখ সোহেল জিএস ও লামিয়া আক্তার এজিএস নর্িাচিত হয়। এছাড়া দুই জন কেবিনেট মেম্বার নির্বাচিত হয় তারা হলেন লামিয়া আক্তার বর্ষা ও সুমাইয়া আক্তার। নির্বাচিত প্রার্থীদের শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে দায়িত্ব বণ্টন করে দেয়া হবে বলে জানান প্রধান নির্বাচন কমিশনার এম সাইফুল ইসলাম। তিনি বলেন, একটি সুন্দর আগামির প্রত্যয়ে শ্লোগানে আমরা এ ইস্কুলের কার্যক্রম শুরু করেছি। এখানে শুধুে একজন ছিন্নমুল সুবিধাবঞ্চিত শিশুকে মুল ধারায় ফিরিয়ে ই আনা হবে না। একই সাথে তাদেরকে দেশপ্রেমিক ও দায়িত্বশীল হিসেবে গড়ে তোলার জন্য ই এ নির্বাচন প্রকিয়া।