সোনাডাঙ্গায় মটর পার্টস’র দোকানে দেওয়াল ভেঙ্গে চুরি

0
158

নিজস্ব প্রতিবেদক:
সোনাডাঙ্গায় দোকানের শাটার কেটে ও দেওয়াল ভেঙ্গে মটর পার্টসের দোকানে চুরির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাত ৩টার পরে মল্লিক মটরসে এই চুরির ঘটনা ঘটে। এসময় দোকানে থাকা প্রায় ৩ লক্ষ টাকা চুরি হয়েছে বলে দাবি করেন দোকানের মালিক সাইফুল ইসলাম মল্লিক।

সরেজমিনে গিয়ে জানা যায়, সোনাডাঙ্গা বাস টার্মিনালের মেইন রোডের পাশে এই দোকানটির পিছন সাইটের শাটার ভেঙ্গে ও ভিতরের দেওয়াল ভেঙে শুধু মাত্র ক্যাশ বাক্সে থাকা টাকা নিয়ে যায়। এছাড়াও ভিতরে ছোট একটি ঘড়ি দোকানের মালামাল থাকত সেখান থেকে কিছু ঘড়ি চুরি হয়েছে বলে জানা যায়।

দোকানের মালিক সাইফুল ইসলাম মল্লিক বলেন, সকালে দোকান খোলার পরে ক্যাশ বাক্স এলোমেলো দেখে তিনি অন্যান্য যায়গায় চেক করে দেখেন পিছন থেকে দেওয়াল ভাঙ্গা। এসময় ক্যাশ বাক্সের টাকা চুরি হয়ে গেছে বলে জানান। এই ঘটনায় তিনি চোরদের শনাক্ত করে আইনের আওয়তায় আনার দাবি জানিয়েছেন। দোকানে ভিতর ঘড়ির দোকানের মালিক শফিকুল ইসলাম বলেন, প্রতিদিনের ন্যায় দোকান খোলার পরে এসে দেখি আমার কিছু ঘড়ি নেই এবং ক্যাশে প্রায় ৩০০ টাকা ছিল সেটাও নেই।

সোনাডাঙ্গা দোকান মালিক সমিতি সভাপতি সওকত মোল্লা বলেন, এমন জনসমাগম যায়গায় এভাবে চুরি করা মানে একটু আড়ালের দোকান গুলো আরো রিক্সে থাকবে। এমন চুরির ঘটনা যেনো আর না ঘটে সেজন্য তিনি দ্রুত এই চুরির সাথে জড়িতদেও গ্রেফতারের দাবি জানান।

ঘটনা স্থল পরিদর্শন করেন খুলনা মটরশ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক জাকির হোসেন বিপ্লব। এসময় তিনি বলেন এমন দুর্ধর্ষ ঘটনা কোনো অপরিচিত লোক ঘটাতে পারেনা। এর সাথে পরিচিত কেউ জড়িত। এসময় এই ঘটনায় যেই জড়িত থাক তাদেরকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান তিনি। ঘটনা স্থল পরিদর্শন করেছেন সোনাডাঙ্গা থানার একটি টিম।

এ ঘটনায় সোনাডাঙ্গা থানায় অজ্ঞাত ১০-১২ জন সম্পৃক্ততা উল্লেখ করে থানা অভিযোগ দেওয়া হয়েছে। তবে এখনো পর্যন্ত কাউকে শনাক্ত বা গ্রেফতার করা হয়নি।
এ বিষয়ে সোনাডাঙ্গা থানার সেকেন্ড অফিসার রোহিত কুমার বিশ্বাস জানান, বিষয়টি তদন্ত চলছে, সন্দেহ ভাজন কয়েক জনের মোবাইল ট্রাকিংও করা হচ্ছে। আসামীদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতার করা হবে।