সুন্দরবন রক্ষা জাতীয় কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
220

খবর বিজ্ঞপ্তি: সুন্দরবন রক্ষা জাতীয় কমিটি, খুলনা জেলা শাখার এক মতবিনিময় সভা শনিবার বিকেল ৫টায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সুন্দরবন রক্ষা জাতীয় কমিটি খুলনা জেলার আহ্বায়ক এস এম শাহনওয়াজ আলী’র সভাপতিত্বে এবং সুন্দরবন রক্ষা জাতীয় কমিটি খুলনা জেলা শাখার সদস্য সচিব এ্যাড. মোঃ বাবুল হাওলাদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় নেতা সরদার রুহিন হোসেন প্রিন্স।
বক্তৃতা করেন তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটি’র খুলনা’র আহ্বায়ক এস এ রশীদ, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র-টিইউসি’র খুলনা জেলা সভাপতি এইচ এম শাহাদাৎ, সম্মিলিত নাগরিক পরিষদ, খুলনা’র আহ্বায়ক এড. কুদরত-ই-খুদা, বাংলাদেশ কৃষক সমিতির এড. এম এম রহুল আমিন, শেখ আব্দুল হান্নান, সিডিপি’র বিভাগীয় সমন্বয়কারী এস এম ইকবাল হোসেন বিপ্লব, আইন ও অধিকার বাস্তবায়ন ফোরাম-এর খুলনা বিভাগীয় সভাপতি এস এম দেলোয়ার হোসেন, সুন্দরবন রক্ষা জাতীয় কমিটির আফজাল হোসেন রাজু, ছায়াবৃক্ষের মাহবুবুল আলম বাদশা, মংলা-ঘষিয়াখালী চ্যানেল রক্ষা কমিটির সদস্য সচিব এম এ সবুর রানা, এইচ আমিনুল হক, সিডিপি’র এস এম এ রহিম, আলমগীর হোসেন, আজিজুল ইসলাম প্রমুখ।
সভায় কোমলমতি শিক্ষার্থীসহ সর্বস্তরের জনগণকে সচেতন করতে ডিসেম্বর থেকে ফেব্রুয়ারি পর্যন্ত বিভিন্ন ক্যাম্পেইন প্রোগ্রাম গ্রহণ করা হয়। কর্মসূচি সফলের লক্ষ্যে এস এম ইকবাল হোসেন বিপ্লবকে আহ্বায়ক, এম এ সবুর রানা, আফজাল হোসেন রাজু, মাহবুবুল আলম বাদশাকে যুগ্ম আহ্বায়ক এবং এস এম দেলোয়ার হোসেনকে সদস্য সচিব করে একটি সাব-কমিটি গঠন করা হয়।