সিনিয়র ডিভিশন লীগে জয় পেয়েছে মোহামেডান ও শেখ কামাল

0
639

ক্রীড়া প্রতিবেদকঃ খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে সাইফ পাওয়ার ব্যাটারী সিনিয়র ডিভিশন ফুটবল লীগে শনিবার ২টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। খুলনা সার্কিট হাউস মাঠে অনুষ্ঠিত ম্যাচ ২টিতে জয় পেয়েছে মোহামেডান স্পোটিং ক্লাব ও শেখ কামাল স্মৃতি সংসদ।
দুপুর ২টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় মোহামেডান স্পোটিং ক্লাব ও লিটন স্মৃতি সংসদ। খেলায় তন্ময়ের হ্যাটট্রিকে ১০-০ গোলের বড় ব্যবধানে লিটন স্মৃতি সংসদকে হারিয়েছে মোহামেডান স্পোটিং ক্লাব। ২টি গোল করেন ৮নং জার্সি পরিহিত খেলোয়াড় হাবিব। এছাড়া একটি করে গোল করেন বেল্লাল, রাজু, মিঠুন, সজল ও মিলন। ১০-০ গোলের জয় লীগে এই প্রথম। খেলায় রেফারী ছিলেন নাজমুল ইসলাম, মোশাররফ হোসেন, তৌহিদুল ইসলাম ও মাহবুবুর রহমান। ম্যাচ কমিশনার ছিলেন মো. শহিদুল ইসলাম লালু।
বিকেল পৌনে ৪টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করে শেখ কামাল স্মৃতি সংসদ বনাম উইনার্স ক্লাব। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপুর্ণ এ ম্যাচে শেখ কামাল স্মৃতি সংসদ ২-০ গোলে হারিয়েছে উইনার্স ক্লাবকে। দলের পক্ষে গোল ২টি করেন ৭মিনিটের সময় ১২নং জার্সি পরিহিত খেলোয়াড় জান্নাত এবং ৩৭মিনিটের সময় ২১নং জার্সি পরিহিত খেলোয়াড় কৌশিক। এ খেলার রেফারী ছিলেন আব্দুর রহমান ঢালী, কিশোর বকসী, আকিব জাভেদ ও সাইফুল ইসলাম। ম্যাচ কমিশনার ছিলেন নৃপেন রায় চৌধুরী।
জেলা ফুটবল অ্যসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলির ব্যবস্থাপনায় মাঠে উপস্থিত ছিলেন অ্যসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট আলহাজ্ব মো. সাইফুল ইসলাম,
সহ-সভাপতি মোস্তাকুজ্জামান, কার্যনির্বাহী সদস্য এসএম মোয়াজ্জেম রশিদী দোজা ও শাহ আসিফ হোসেন রিংকু, সামসুদ্দিন আহমেদ স্যাম, মো. আলাউদ্দিন নাসিম, শেখ জাহিদ হোসেনসহ বিভিন্ন ক্লাবের কর্মকর্তা, সংগঠক ও হাজার হাজার দর্শক উপস্থিত ছিলেন। আজ সোমবার সার্কিট হাউস মাঠে ২টি ম্যাচ অনুষ্ঠিত হবে। দুপুর দেড়টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে ইয়ং বয়েজ ক্লাব ও ইয়ং রেডসান ক্লাব। বিকেল সাড়ে ৩টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে ডুমুরিয়া তরুণ সংঘ বনাম উইনার্স ক্লাব।