খুলনায় সিনিয়র ডিভিশন ফুটবল লীগে শেখ কামাল স্মৃতি সংসদ চ্যাম্পিয়ন

0
576

ক্রীড়া প্রতিবেদক : খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে সাইফ পাওয়ার ব্যাটারী সিনিয়র ডিভিশন ফুটবল লীগে শেখ কামাল স্মৃতি সংসদ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। মঙ্গলবার (৬ নভম্বের) সার্কিট হাউস মাঠে বিকেল ৩টায় অনুষ্ঠিত ফাইনালে তারা ২-১ গোলে হারিয়েছে ঐতিহ্যবাহি ব্রাদার্স ইউনিয়নকে। শেখ কামালের পক্ষে গোল ২টি করেন ১১নং জার্সি পরিহিত খেলোয়াড় তরিকুল ও ৬নং জার্সি পরিহিত খেলোয়াড় রনি। ব্রাদার্সের পক্ষে একটি গোল পরিশোধ করেন ১৭নং জার্সি পরিহিত খেলোয়াড় শাহিন। খেলায় রেফারী ছিলেন আব্দুর রহমান ঢালী, আলি আকবর, নাজমুল ইসলাম ও কামাল হোসেন। ম্যাচ কমিশনার ছিলেন এ মনসুর আজাদ।
ম্যাচ সেরার পুরস্কার লাভ করেন শেখ কামাল স্মৃতি সংসদের খেলোয়াড় বাপ্পি। তার হাতে পুরস্কার তুলে দেন জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি আব্দুস ছালাম ঢালী ও সাধারণ সম্পাদক মিনা মামুনুর রহমান। সেরা স্পোর্টস রিপোর্টার নির্বাচিত হন দৈনিক খুলনাঞ্চল পত্রিকার স্পোর্টস রিপোর্টার এম এ জলিল। সেরা ফটো সাংবাদিক নির্বাচিত হন দৈনিক খুলনা টাইমস পত্রিকার চীফ ফটো সাংবাদিক এম এম মিন্টু। সেরা পত্রিকা নির্বাচিত করা হয় দৈনিক পুর্বাঞ্চল পত্রিকাকে।
জেলা ফুটবল এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা ও জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন এর সভাপতিত্বে খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। বিশেষ অতিথি ছিলেন খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া ও অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম।
জেলা ফুটবল অ্যসোসিয়েশনের অ্যাসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মো. সাইফুল ইসলামের ত্বত্তাবধায়ানে ও সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলির পরিচালনায় মাঠে উপস্থিত ছিলেন, এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি মোস্তাকুজ্জামান ও হাজী মো. মোতালেব মিয়া, কোষাধ্যক্ষ নুরুল ইসলাম খান কালু, কার্যনির্বাহী সদস্য এসএম মোয়াজ্জেম রশিদী দোজা, আদিলুজ্জামান আদিল, একরামুল কবির মিল্টন, ও শেখ হেমায়েত উল্লাহ, ৩০নং ওয়ার্ড কাউন্সিলর মোজাফ্ফার রশিদী রেজা, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, জামাল উদ্দিন বাচ্চু, ব্রাদার্স ইউনিয়নের জেড এ মাহমুদ ডন, এসবিআলি ফুটবল একাডেমির সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন নাসিম ও শেখ জাহিদ হোসেন, উল্কা ক্লাবের ফিরোজ আরেফিন ও শেখ মো. আরিফুজ্জামান, জেলা রেফারী অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি মোল্যা আফরুল ইসলাম, সাধারন সম্পাদক এহসানুল হক, যুগ্ম-সম্পাদক নৃপেন রায় চৌধুরী, কার্যনির্বাহী সদস্য এম আমানত আলি হালদার, মনির শেখ, হায়দার মোল্লাসহ বিভিন্ন ক্লাবের কর্মকর্তা, সংগঠক ও হাজার হাজার দর্শক উপস্থিত ছিলেন।