সাবেক ছাত্রলীগ নেতা খোকনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে খুলনা নগর ছাত্রলীগের দোয়া

0
498

খবর বিজ্ঞপ্তি : বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ খোকন এর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিল করেছে খুলনা মহানগর ছাত্রলীগ। মঙ্গলবার বাদ মাগরিব দলীয় কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল এর পরিচালনায় দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা-২ আসনের সংসদ সদস্য ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান।
দোয়া ও মিলাদ মাহফিলে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম বন্দ, আশরাফুল ইসলাম, অধ্যাপক আলমগীর কবির, মফিদুল ইসলাম টুটুল, হাফেজ মোঃ শামিম, যুবলীগ নেতা মোঃ আবু হানিফ, চৌধুরি মোঃ রায়হান ফরিদ, শফিকুর রহমান পলাশ, কামরুল ইসলাম, অভিজিৎ চক্রবর্তী দেবু, আবুল কালাম আজাদ।
এছাড়াও উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান বাবু, মাসুদ হোসেন সোহান, মাহামুদুল হাসান শাওন, জব্বার আলী হীরা, ঝলক বিশ্বাস, জাকিযার রহমান ওমান, আলিমুল জিয়া, মাহমুদুর রহমান রাজেস, ফারহান অভি, এম এ হোসেন সবুজ, শাহীন আলম, আহনাফ অর্পন, জহির আব্বাস, মোঃ রাজু হোসেন, জোয়েব সিদ্দিকী, মশিউর রহমান বাদশা, রুমান আহমেদ, ইব্রাহীম বন্দ, মেহেদী হাসান সুজন, বায়জিদ সিনা, চয়ন বালা, আব্দুস সালাম, আতিকুর রহমান সাব্বির, জাকারিয়া শেখ, আরিফুল ইসলাম অনিক, মিজানুর রহমান মিজান, লাবিব হাসান মিথুন, মাহামুদুর রহমান সুজন, ইসতিয়াক আহমেদ জয়, রাজিউন ইসলাম রাজু, সাব্বির আহমেদ প্রমুখ।
দোয়া মাহফিলে জাতির পিতার রুহের মাগফিরাত কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার র্দীঘায়ু কামনা, জননেতা শেখ হেলালউদ্দীন এমপির সুস্থ্যতা কামনা, মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন এর কন্যার সুস্থ্যতা কামনা, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি তাজমুল হক তাজুর সুস্থ্যতা কামনা করে মরহুম আব্দুল ওয়াদুদ খোকন এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া ও মিলাদ মাহফিল শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।