সাবেক ছাত্রনেতা যূথীর মৃত্যুবার্ষিকীতে নগর ছাত্রলীগের দোয়া ও মিলাদ মাহফিল

0
678

বিজ্ঞপ্তিঃ বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য, খুলনা মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, মজিদ মেমোরিয়াল সিটি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তানজীর আশরাফ যূথীর ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল করেছে খুলনা মহানগর ছাত্রলীগ। মঙ্গলবার বাদ জোহর মজিদ মেমোরিয়াল সিটি কলেজ জামে মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খুলনা ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান। প্রধান অতিথির সংক্ষিপ্ত বক্তব্য তিনি বলেন “যূথী সাধারণ ছাত্র ছাত্রীদের পাশে থেকে তাদের সকল দাবি দাওয়া আদায়ে অগ্র সৈনিকের ভুমিকা পালন করে ছাত্র সমাজের প্রিয় ছাত্রনেতায় পরিণত হয়েছিল, তার অসাধারণ সাংগঠনিক সক্ষমতার ফলে ছাত্রলীগ শেষে যুবলীগের নেতৃত্বে আসেন। সর্বপরি তানজীর আশরাফ যূথী ছিলো একজন সংগঠন প্রিয় ব্যক্তি ও সকলের ভালবাসার একজন ছাতনেতা ও যুবনেতা, আজ সে আমাদের মাঝে নাই, আমরা তার রুহের ম্গফিরাত কামনা করি এবং মহান আল্লাহ দরবারে তার জন্য দোয়া করি”।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান সাগর ও খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল। শিক্ষকবৃন্দেও মধ্যে উপস্থিত ছিলেন প্রফেসর মনিরুল ইসলাম, প্রফেসর মোঃ আব্দুল্লাহ, মো ওহিদুজ্জামান, মোঃ বাদশা, মোশারফ হোসেন, আব্দুর রশিদ। এছাড়াও অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ফেরদৌস হোসেন লাবু, কৃষকলীগ নেতা সরদার আলমগীর হোসেন, কাজী মনজের উদ্দীন চাঁন, সদর থানা যুবলীগের যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান রিপন, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মুজিবুর রহমান মুজিব, মহানগর ছাত্রলীগের দপ্তর সম্পাদক শাহীন আলম, ছাত্রলীগ নেতা মোঃ শাহিন, সাংস্কৃতিক সম্পাদক আহনাফ অর্পন, মেহেদী হাসান সুজন, আব্দুস সালাম, শেখ জাকারিয়া, মাহামুদুর রহমান সুজন, শেখ ইসতিয়াক আহমেদ জয়, আবিদ আল হাসান সহ বিভিন্ন ব্যক্তিবর্গ।
দোয়া ও মিলাদ মাহফিলে মরহুম তানযীর আশরাফ যূথীর আত্মার মাগফিরাত কামনা করা হয়। দোয়া মাহফিল শেষে উপস্থিত মুসুল্লিদের মাঝে তবারক বিতরণ করা হয়।