সাতক্ষীরা হতে ১৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব

0
157
সাতক্ষীরা হতে ১৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক:
সাতক্ষীরা হতে ১৫ বোতল ফেন্সিডিল, নগদ ২৯ হাজার ৪৭০ টাকা, দুটি সিমকার্ড ও দুটি মোবাইলসহ মোঃ রুমি মোল্লা (২৬) নামের এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব-৬। সে সদর থানাধীন পলাশপোল নিবাসী আব্দুল মান্নান মোল্লার ছেলে।
সোমবার (৯ আগস্ট) রাত সাড়ে ৯টায় র‌্যাব-৬ (সদর কোম্পানী) খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সাতক্ষীরা জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।
জানা গেছে, সাতক্ষীরা জেলার সদর থানাধীন রাধানগর সাকীনস্থ কালীগঞ্জ রোড করিম সুপার মার্কেটে মা-ওয়া চাইনিজ রেস্টুরেন্ট এর সামনে পাকা রাস্তার পাশে কতিপয় ব্যক্তি মাদক দ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে আভিযানিক দলটি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য উক্ত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে আসামীকে গ্রেফতার করা হয়। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ফেন্সিডিল, নগদ টাকা ও সিমকার্ডসহ ২টি মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করা হয়।