সাতক্ষীরায় ২৪ ঘণ্টায় নতুন করোনা শনাক্ত ৫০ জন

0
130

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরায় ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ৫০ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ২ হাজার ৯১৬ জন এবং মারা গেছে ৬২ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ হাজার ২৭ জন।
যশোরে গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন ৩০৫ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছেন ৯ হাজার ৭৮৫ জন। মোট মারা গেছেন ১০৯ জন এবং সুস্থ হয়েছেন ৬ হাজার ৭৪৮ জন।
২৪ ঘণ্টায় নড়াইলে নতুন করে শনাক্ত হয়েছে ৩৮ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ২ হাজার ৩১০ জন। মোট মারা গেছেন ৩২ জন এবং সুস্থ হয়েছেন ১ হাজার ৮৪৭ জন।
মাগুরায় ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ২০ জনের। এ জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ১ হাজার ৪০৫ জন। মোট মারা গেছেন ২৫ জন এবং সুস্থ হয়েছেন ১ হাজার ২২৩ জন।
ঝিনাইদহে ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ৯৫ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৩ হাজার ৪৯১ জন। মোট মারা গেছেন ৬৮ জন এবং সুস্থ হয়েছেন ২ হাজার ৮৯০ জন।
২৪ ঘণ্টায় কুষ্টিয়ায় নতুন করে শনাক্ত হয়েছে ৮৩ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৬ হাজার ৪২১ জন। মোট মারা গেছে ১৫৭ জন এবং সুস্থ হয়েছেন ৫ হাজার ৪৯ জন।
চুয়াডাঙ্গায় ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ৫৯ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ২ হাজার ৬৫০ জন। মোট মারা গেছেন ৭৪ জন এবং সুস্থ হয়েছেন ১ হাজার ৯৭৯ জন।
মেহেরপুরে নতুন করে শনাক্ত হয়েছে ৩৪ জন। এ নিয়ে জেলায় মোট শনাক্ত হয়েছে ১ হাজার ৩৬৭ জন। আক্রান্ত হয়ে মোট মারা গেছেন ৩৩ জন এবং সুস্থ হয়েছেন ৯৭১ জন।

খুলনা টাইমস/এমআইআর