সাতক্ষীরায় স্বামীর প্রেমিকার লোকজনের হামলায় গৃহবধু আহত

0
165

সাতক্ষীরা প্রতিনিধি:

পরকীয়ায় বাঁধা দেওয়ায় সাতক্ষীরা সদর হাসপাতালের চিকিৎসক স্বামীর প্রেমিকার পরিবার ও তাদের ভাড়াটিয়াদের হামলায় শ্যামলী সরকার নামের এক গৃহবধু হামলার শিকার হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার (৫ জুন) বেলা ১২ টার দিকে সাতক্ষীরা কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায়। শ্যামলী সরকারের স্বামী সাতক্ষীরা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা: জয়ন্ত সরকার। আহত শ্যামলী বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন একটি বেসরকারি হাসপাতালের নার্স ও শিমুলবাড়িয়া এলাকার রবীন্দ্র নাথ সরকারের মেয়ে শ্যামলী সরকার জানান, সাতক্ষীরা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা: জয়ন্ত সরকারের সাথে দীর্ঘ ৭ বছর আগে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে তিনি জানতে পারেন তার স্বামীর একাধিক মেয়েদের সাথে সম্পর্ক আছে। এসব নিয়ে তাদের মধ্যে প্রায় বাকবিতন্ডা হত। শনিবার সকাল ১০ টায় ডা: জয়ন্তের সাথে তার মোবাইল ফোনে কথা হয়। ওইদিন সকাল সাড়ে ১০ টার দিকে ডা: জয়ন্তের মোবাইল ফোন থেকে টার্মিনাল এলাকার ভুট্টোর মেয়ে রিনি তাকে অকথ্য ভাষায় গালি দেয়। তিনি আরো বলেন, জয়ন্ত ও সে এক সাথে থাকবে। পারলে কিছু করে নিস। এসব বলেও হুমকি দেয়। এরপরে আমি আমার স্বামীকে খুঁজতে আমার স্বামীর নতুন প্রেমিকা রিনি’র বাড়িতে ঢুকতেই রিনির মা আমেনা, পিতা ভুট্টোসহ ৫/৬ জন অজ্ঞাত ব্যক্তি আমাকে বেধড়ক মারপিট করে আমার মুখে তরল কিছু ঢেলে দেয়। পরে স্থানীয় লোকজন আমাকে অজ্ঞান অবস্থায় সদর হাসপাতালে নিয়ে আসে। হামলার সময় শ্যামলীর শাখা ও কানের দুল ছিড়ে নিয়ে নেয় তারা।
এব্যাপারে ডা: জয়ন্ত সরকার জানান, শ্যামলি সরকার আমার পরিচিত। আমার স্ত্রী না। এভিডেভিট ও ছবির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমাকে ফাঁসানোর চেষ্টা করছে। এগুলো সব বানোয়াট। এ ব্যাপারে ভূক্তভোগীর পরিবার জেলা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

খুলনা টাইমস/এমআইআর