সাতক্ষীরার দেবহাটা পারুলিয়া দাখিল মাদরাসায় চুরি

0
202

[
দেবহাটা প্রতিনিধি, দেবহাটা: দেবহাটার পারুলিয়া আহছানিয়া দাখিল মাদরাসার মুল্যবান কাগজপত্র চুরি হয়েছে। রবিবার গভীর রাতে এ চুরি সংঘটিত হয়েছে বলে ধারনা মাদরাসা কর্তৃপক্ষের। তবে নৈশ প্রহরী থাকাবস্থায় কিভাবে চুরির ঘটনা ঘটেছে সেবিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারেননি দায়িত্বরতরা।
মাদরাসার দায়িত্বপ্রাপ্ত সুপার আমিনুর রহমান জানান, গেল প্রায় দুই বছর ধরে মাদরাসার ম্যানেজিং কমিটি নিয়ে জমিদাতা ও দাতাসদস্য পরিবারের সাথে স্থানীয় শরিফুল ইসলাম বুলু’র সাথে বিরোধ চলে আসছে। মাদরাসার বর্তমান নৈশ প্রহরীর দায়িত্বে রয়েছেন ওই শরিফুল ইসলাম বুলু’র আপন ভাই রিয়াজুল ইসলাম। সোমবার সকালে মাদরাসার অফিস সহকারী মুনিরুজ্জামান অফিস কক্ষের তালা ভাঙ্গা এবং বোর্ডের মুল্যবান কাগজপত্র চুরি হওয়ার বিষয়টি বুঝতে পেরে অন্যান্যদের জানান। দায়িত্বপ্রাপ্ত নৈশ প্রহরী থাকা স্বত্ত্বেও কিভাবে অফিস কক্ষে চুরি হয়েছে তা এখনও অস্পষ্ট।
এব্যাপারে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, চুরির বিষয়টি পুলিশ তদন্ত করছে। পাশাপাশি চুরির সাথে নৈশ প্রহরী রিয়াজুল ইসলাম বা তার ভাই শরিফুল ইসলামের সম্পৃক্ততা রয়েছে কিনা সেটিও খতিয়ে দেখা হবে বলে তিনি জানান।