সাংবাদিক সুমন আহমেদ’র বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি

0
537

খবর বিজ্ঞপ্তি
দৈনিক খুলনা টাইমস পত্রিকার সম্পাদক, খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) এর সাবেক নির্বাহী সদস্য ও খুলনা ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশনের (কেসিআরএ) সহ-সভাপতি সুমন আহমেদ এর বিরুদ্ধে দায়েরকৃত হয়রানি, ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন নেতৃবৃন্দ। পৃথক বিবৃতিতে নেতৃবৃন্দ মামলা দায়েরের ঘটনায় তীব্র নিন্দা প্রকাশ করেন এবং অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানান।
কেইউজে : বিবৃতিদাতারা হলেন সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, সহ-সভাপতি মো. হুমায়ুন কবীর ও মহেন্দ্র নাথ সেন, সাধারণ সম্পাদক ও বিএফইউজের নির্বাহী সদস্য মো. সাঈয়েদুজ্জামান সম্রাট, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা। অনুরূপ বিবৃতি দিয়েছেন বিএফইউজের নির্বাহী সদস্য এসএম ফরিদ রানা।
কেসিআরএ : বিবৃতিদাতারা হলেন কেসিআরএ’র সভাপতি এইচএম আলাউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি কাজী শামীম আহমেদ, সহ-সভাপতি ডিএম রেজা সোহাগ, এসএম কামাল হোসেন, সাধারণ সম্পাদক সোহাগ দেওয়ান, যুগ্ম-সম্পাদক বিমল কুমার সাহা, সহ-সাধারণ সম্পাদক নূর হাসান জনি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাকসুদ আলী, কোষাধ্যক্ষ এমএ জলিল, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম নূর, প্রচার সম্পাদক জয়নাল ফরাজী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আল মাহমুদ প্রিন্স, পাঠাগার সম্পাদক শিশির রঞ্জন মল্লিক, কার্যনির্বাহী সদস্য হুমায়ুন কবীর, আলমগীর হান্নান, আসাদুজ্জামান রিয়াজ, আহমদ মুসা রঞ্জু, কামরুল হোসেন মনি ও মামুন খান।