সাংবাদিক শেখ বেলাল উদ্দিন স্মরণে খুলনা প্রেসক্লাবে সভা ও দোয়া অনুষ্ঠিত

0
151
সাংবাদিক শেখ বেলাল উদ্দিন স্মরণে খুলনা প্রেসক্লাবে সভা ও দোয়া অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তি:
খুলনা প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি শেখ বেলাল উদ্দিনের ১৭ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ শুক্রবার খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে এক স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। খুলনা প্রেসক্লাবের আয়োজনে অনুষ্ঠিত স্মরণসভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মামুন রেজা।
স্মরণসভায় বক্তৃতা করেন খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ দিদারুল আলম, সহ-সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ ও মোঃ জাহিদুল ইসলাম, সহকারী সম্পাদক আনেয়ারুল ইসলাম কাজল, নির্বাহী সদস্য মোঃ শাহ আলম ও শেখ মাহমুদ হাসান সোহেল, সদস্য সুনিল কুমার দাস, মোঃ হেদায়েৎ হোসেন মোল্লা, ক্লাব সদস্য ও মরহুম সাংবাদিক শেখ বেলাল উদ্দিনের ছোট ভাই শেখ শামসুদ্দীন দোহা প্রমুখ।
উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু ও হাসান আহমেদ মোল্লা, যুগ্ম-সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, সহকারী সম্পাদক এ এইচ এম শামিমুজ্জামান, নির্বাহী সদস্য শেখ মোঃ সেলিম, সদস্য বাপ্পি খান, আসাদুজ্জামান খান রিয়াজ, নূূর হাসান জনি, আহমদ মুসা রঞ্জু, দিলীপ বর্মন, ক্লাবের ইউজার সদস্য মো. রকিবুল ইসলাম মতি, নাজমুল হক পাপ্পু, আল মাহমুদ প্রিন্স ও মোঃ হেলাল মোল্লা, সাংবাদিক মহেন্দ্রনাথ সেন, মোঃ হাসানুর রহমান তানজিরসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।
এর আগে ক্লাবের সদস্যবৃন্দ ক্লাব চত্বরে অবস্থিত শহীদ সাংবাদিক স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন। এছাড়া স্মরণসভার শুরুতে সাংবাদিক বেলাল উদ্দিনসহ নিহত সাংবাদিকদের আত্মার শান্তি কামনা করে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। এছাড়া সাংবাদিক বেলাল উদ্দিনসহ নিহত ও মৃত্যুবরণকারী সাংবাদিকদের আত্মার মাগফেরাত কামনা এবং অসুস্থ্য থাকা ক্লাবের সাবেক সভাপতি বেগম ফেরদৌসী আলী ও এ কে হিরু’র সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয়।