সাংবাদিক নামধারী চাঁদাবাজদের থেকে সতর্ক থাকার আহ্বান কেইউজে’র

0
232

খবর বিজ্ঞপ্তি
ইদানিং দেখা যাচ্ছে যে সাংবাদিকতার নাম করে সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে জিম্মি করে তাদের কাছ থেকে চাঁদাবাজি করছে সাংবাদিক নামধারী কতিপয় চাঁদাবাজ। চাঁদাবাজি করে তারা সাধারণ মানুষকে বিড়ম্বনায় ফেলছে। এ ঘটনায় উদ্বেগ প্রকাশ ও এই ধরণের সাংবাদিক নামধারী চাঁদাবাজদের থেকে সতর্ক থাকার জন্য সমাজের সকল শ্রেণি-পেশার মানুষের প্রতি আহ্বান জানিয়েছেন খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) এর নেতৃবৃন্দ।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ‘দেশ যখন চাঁদাবাজ, সন্ত্রাস, ভূমিদস্যু, মাদক ব্যবসায়ীদের থেকে নিয়ন্ত্রণে আছে ঠিক সেই মুহুর্তে সমাজের ঐ সকল চিহ্নিত রাষ্ট্রপরিপন্থী সমাজচ্যুতরা সাংবাদিকের নাম করে চাঁদাবাজি করছে। এদেরকে চিহ্নিত করে আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করার জন্য সমাজের সকল শ্রেণি-পেশার মানুষের প্রতি আহ্বান জানিয়েছেন নেতৃবৃন্দ।’
বিবৃতিদাতারা হলেন ইউনিয়নের সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সহ-সভাপতি মোঃ হুমায়ুন কবীর ও মহেন্দ্রনাথ সেন, সাধারণ সম্পাদক ও বিএফইউজে’র নির্বাহী সদস্য মোঃ সাঈয়েদুজ্জামান সম্রাট, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা। অনুরূপ বিবৃতি দিয়েছেন বিএফইউজের নির্বাহী সদস্য এস এম ফরিদ রানা।