সমুদ্র সৈকতে কার সঙ্গে জন্মদিন কাটাচ্ছেন ক্যাটরিনা?

0
556

বিনোদন ডেস্ক:

আজ বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ৩৬তম জন্মদিন। বেশ পরিকল্পিত ভাবেই এবারের জন্মদিনটা কাটাচ্ছেন নায়িকা। তার বিশেষ এই দিনটি কাটছে মেক্সিকোর সমুদ্র সৈকতে। উত্তর আমেরিকার এ দেশেই বর্তমানে ছুটি কাটাচ্ছেন তিনি। ক্যাটরিনা কার সঙ্গে জন্মদিন কাটাচ্ছেন এবার?

তাকে নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। তাই জন্মদিন উপলক্ষ্যে সমুদ্র সৈকতে তোলা বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ক্যাটরিনা। রঙ-বেরঙের বিকিনি পরা এই সব মোহনীয় ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়াতে। জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন তিনি।

মেক্সিকো যাওয়ার আগেই ক্যাটরিনা বলেছিলেন বন্ধু ও বোনের সঙ্গে কাটাবেন দিনটি। তার ব্যতিক্রম হচ্ছে না। ক্যাটরিনা কাইফ বলেন, ‘বন্ধু ও বোনের সঙ্গেই সময় কাটাতে ভালো লাগে। তারা আমার আপনজন। ব্যস্ততার মাঝে একটু সময় বের করে নিজের মতো করে থাকতে বেশ লাগে।’

বলিউডে ১৬ বছর কেটে গেলো ক্যাটের। ক্যারিয়ারের এতগুলো সময় পার করে আসার অভিজ্ঞতা শেয়ার করে বলেন, ‘বলিউডকে বাইরে থেকে দেখলে যতটা আনন্দের, স্বপ্নের বলে মনে হয়, বাস্তবটা অনেকটা উল্টো। এই ঝলমলে দুনিয়ায় টিকে থাকা সহজ কাজ নয়। এখানে টিকতে গেলে ইস্পাতের মতো স্নায়ু দরকার। স্নায়ু শক্ত না হলে এই দুনিয়ায় টিকে থাকা যাবে না।’

‘ভারত’-এ সালমান খানের বিপরীতে অভিনয় করার পর এবার ‘সূর্যবংশী’ নামের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ক্যাটরিনা। এই সিনেমায় তার বিপরীতে থাকছেন অক্ষয় কুমার।