সখিপুরে ইউপি সদস্যের নির্মানাধীন ঘর ভাংচুর: অভিযোগ দায়ের!

0
203

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার সখিপুরে ইউপি সদস্যের নির্মানাধীন গোয়ালঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। শুক্রবার (২ জুলাই) দুপুরে সখিপুর ইউনিয়নের উত্তর সখিপুর গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় ভূক্তভোগী উত্তর সখিপুর গ্রামের তমিজউদ্দীনের ছেলে ইউপি সদস্য মোখলেছুর রহমান বাদি হয়ে দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সুত্রে জানা যায়, মোখলেছুর রহমানের পুরাতন বাড়িতে পৈত্রিক ৩ শতক জমি আপন ভাই আখছেদ আলীকে দিয়ে নতুন বাড়িতে দেড় শতক জমি নিয়ে আপোষ শর্তে দিয়ে দেয়। আপেষ করা জমিতে গোয়ালঘর নির্মান শুরু করেন ইউপি সদস্য মোখলেছুর রহমান। কিন্তু শুক্রবার দুপুর ১২টার দিকে মোখলেছুর রহমানের আপন ভাই আলকেস আলী, আরশাদ আলী ও ভাইপো রাশিদুল ইসলাম উক্ত জমিতে নির্মানাধীন কাজ বন্ধ করে ভাংচুর চালায়। এতে আর্থিক ক্ষতির মুখে পড়ে ইউপি সদস্য মোখলেছুর রহমান। পরে তাকে বিভিন্ন ভাবে হুমকি দিতে থাকলে তিনি বাদি হয়ে দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
এবিষয়ে অভিযুক্ত রাশিদুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি জানান, আমি কিছু জানি না। আমার চাচা আমাকে ডেকে নিয়ে গিয়েছিল তাই গিয়েছিলাম।
এদিকে ইউপি সদস্য মোখলেছুর রহমান জানান, আমার আপোষ করা জমিতে আমি গোয়ালঘর নির্মান করছিলাম। কিন্তু আমাকে কিছু না জানিয়ে হঠাৎ করে তারা ভাংচুর চালিয়েছে। বিষয়টি নিয়ে আমি থানায় লিখিত অভিযোগ দায়ের করায় তারা উল্টো আমাকে হুমকি প্রদান করছে। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় ভূগছি।
দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা জানান, সখিপুরের একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।