ষড়যন্ত্র মোকাবেলায় যুবলীগকে ঐক্যবদ্ধ হতে হবে; শেখ হারুন

0
468

নিজস্ব প্রতিবেদক,খুলনাটাইমস :
খুলনা জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ বলেছেন, ২১ আগষ্টের গ্রেনেড হামলার চক্রান্তে খালেদা-তারেকের নাম এলেই ফখরুল সাহেবরা আঁতকে ওঠেন। এই কাপুরুষোচিত ও নৃশংস হত্যাকান্ডের মাধ্যমে আওয়ামীলীগকে নেতৃত্বশূন্য করার ষড়যন্ত্র হয়েছিল। এই ষড়যন্ত্রের ধারাবাহিকতায় আগামী সংসদ নির্বাচন ভুন্ডল করতে বারবার নির্বাচন প্রত্যাখ্যাতদের ড্রইং রুমে শলা-পরামর্শ চলছে। এদের চক্রান্ত প্রতিরোধে যুবলীগসহ দেশপ্রেমিক সংগঠনগুলোকে ঐক্যবদ্ধ হতে হবে।

খুলনায় বৃহস্পতিবার (৩০ আগষ্ট) বিকাল ৪টার দিকে জেলা আওয়ামী যুবলীগের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে দলীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে শেখ হারুনুর রশিদ এসব কথা বলেন। তিনি বলেন, জাতির পিতাকে হত্যার পর জেনারেল জিয়াসহ সামরিক শাসকরা সংবিধানকে ক্ষত-বিক্ষত ও বিবস্ত্র করেছিল। আর খালেদা জিয়া জঙ্গিবাদী ও রাজাকারদের রাষ্ট্রীয় ক্ষমতায় এনে মুক্তিযুদ্ধের মূল্যবোধ ধ্বংস করে দেন। বাংলার সচেতন মানুষ এসব দেশবিরোধীদের আর ক্ষমতায় আসতে দেবে না।

জেলা যুবলীগ সভাপতি কামরুজ্জামান জামালের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আকতারুজ্জামান বাবুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী, ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক এ্যাড. নিমাই চন্দ্র রায়। বক্তৃতা করেন জেলা যুবলীগ নেতা আজিজুল হক কাজল, সরদার জাকির হোসেন, অজিত বিশ্বাস, এবিএম কামরুজ্জামান, জসিম উদ্দিন বাবু, আসাদুজ্জামান রিয়াজ, জলিল তালুকদার, এ্যাড. কমলেশ সানা, আনিসুর রহমান মুক্ত, জামিল খান, রাজু আহম্মেদ, এ্যাড. সমীর কুমার ঘোষ, ফাতেমা বিপ্লবী, সেলিম মল্লিক, দাকোপ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি গৌরপদ বাছাড়, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন, সাবেক ছাত্রনেতা হারুন অর-রশিদ, এসএম ফরিদ রানা, মাহফুজুর রহমান সোহাগ, যুবলীগনেতা এসকে আলী ইয়াসিন, শহিদুল্লাহ প্রিন্স, প্রভাষক গোবিন্দ ঘোষ, এ্যাড. রাজু আহম্মেদ, মিজানুর রহমান হিরাঙ্গী, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিলন, জাফরুল পাড়, শেখ ইয়াজুল ইসলাম, আফজাল হোসেন, মাহবুবুর রহমান, ব্রজেন দাশ, মনিরুজ্জামান মনি, মিজানুর রহমান, হারুন মোল্যা, প্রদীপ ঘোষসহ আরও অনেকে।