শ্রম প্রতিমন্ত্রীর খুলনার সফরসূচি

0
246

তথ্য বিবরণী:
শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান ছয় দিনের সফরে খুলনা এসেছেন। সফরসূচি অনুযায়ী প্রতিমন্ত্রী আজ বুধবার বেলা ১১টায় খুলনার দৌলতপুর বিজেএ ভবনে জুট প্রেসের শ্রম চুক্তির বিষয়ে শ্রমিক ইউনিয়ন ও বিজেএ’র নেতৃবৃন্দের সাথে বৈঠকে যোগদান এবং বিকাল চারটায় দৌলতপুর পাবলা সবুজ সংঘ ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলার উদ্বোধন এবং রাত নয়টায় নিজ বাসভবনে দর্শনার্থীদের সাথে সাক্ষাৎ করবেন।
তিনি ৫ মার্চ সকাল ১১টায় খুলনা সরকারি মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। প্রতিমন্ত্রী বিকাল পাঁচটায় সরকারি বিএল কলেজে বঙ্গবন্ধুর ম্যূরাল ও স্কয়ারের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি এবং রাত নয়টায় নিজ বাসভবনে দর্শনার্থীদের সাথে সাক্ষাৎ করবেন।
প্রতিমন্ত্রী ৬ মার্চ দুপুর একটায় নিজ বাস ভবনের বিজিবি এর দ্বিতীয় গেটের বিপরীত পাবলা দৌলতপুরে মরহুম অধ্যাপক সুফিয়ান আহমেদের দোয়া মাহফিলে যোগদান করবেন। তিনি বিকাল পাঁচটায় দৌলতপুর শশী ভূষন মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এবং রাত নয়টায় নিজ বাসভবনে দর্শনার্থীদের সাথে সাক্ষাৎ করবেন।
তিনি ৭ মার্চ সকাল সাড়ে সাতটায় খুলনা প্রেসক্লাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করবেন। প্রতিমন্ত্রী বিকাল তিনটায় খুলনা জেলা স্টেডিয়ামে জেলা প্রশাসন আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ উপলক্ষে ১৯ হাজার দুইশত খুদে মুজিবের একত্রে বঙ্গবন্ধুর ভাষণ প্রদান অনুষ্ঠানে, বিকাল চারটায় খুলনা পলিটেকনিক ইন্সটিটিউটে বঙ্গবন্ধুর ম্যূরাল ও স্কয়ারের ভিত্তিপ্রস্ত স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি, সন্ধ্যা সাড়ে ছয়টায় খুলনা মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ উপলক্ষে আলোচনা সভায় এবং রাত আটটায় দৌলতপুর সবুজ সংঘ ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে যোগদান করবেন। প্রতিমন্ত্রী ৮ মার্চ সকাল ১১টায় দৌলতপুর দেয়ানায় খুলনা কৃষি বিশ^বিদ্যালয়ের নবীন-বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। বিকালে তিনি ঢাকার উদ্দেশে খুলনা ত্যাগ করবেন।