শেখ হাসিনা মানেই উন্নয়ন ও অগ্রগতি, এইধারা অব্যহত রাখতে স্বেচ্ছাসেবক লীগকে সুসংগঠিত করতে হবে-শেখ আবু হানিফ

0
266

নিজস্ব প্রতিবেদক:
জননেত্রী শেখ হাসিনা মানেই উন্নয়ন,অগ্রগতি ও এগিয়ে যাওয়া। উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে সেচ্ছাসেবক লীগকে তৃণমূল পর্যায় থেকে সুসংগঠিত করতে হবে। যে কোন ষড়যন্ত্র মোকাবেলা করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে বলে মন্তব্য করেছেন খুলনা জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মো: আবু হানিফ।

রবিবার(১২ডিসেম্বর) বিকাল ৪টায় রূপসা উপজেলা আওয়ামী লীগের কার্যালয় চত্তরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে রূপসা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে বিজয় সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, এই সুসময়ে আমাদের গা হেলিয়ে চললে হবেনা, যদি চলি তাহলে সামনে দুর্দিন অপেক্ষা করছে। আমাদের বিরুদ্ধে যেকোনো সময় ষড়যন্ত্র হতে পারে সেজন্য আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সমাবেশে প্রধান বক্তা ছিলেন খুলনা জেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক এমএম আজিজুর রহমান রাসেল।

সমাবেশকে ঘিরে রুপসা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বিশাল গাড়িবহরের বর্ণঢ্য শোভাযাত্রা ও প্রত্যেক মোড়ে মোড়ে নেতাকর্মীদের স্লোগানে মুখরিত ছিল। অনুষ্ঠানের শুরুতে খুলনা জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহবায়ক মালিক সরোয়ার উদ্দিন সরোর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

সমাবেশে রুহুল আমিন রবির সভাপতিত্বে ও রাজিব দাস টালটুর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা ফম আব্দুল মজিদ, ইমদাদুল হক, টিএসবি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন, মোঃ মোতালেব হোসেন, মোরসেদুল আলম বাবু, মোহাম্মদ আলী জিন্নাহ, ফারহানা আফরোজ মনা, বিনয় কৃষ্ণ হালদার, মোঃ আছলাম আলী, সরোয়ার হোসেন গহন, ফকির কাওছার আলী, স্বেচ্ছাসেবক লীগের এডঃ মোশারফ হোসেন, আবুল কালাম আজাদ, প্রভাষক হুমায়ুন কবির, মোঃ হুমায়ুন কবির মো: মিজানুর রহমান মিজান, রেজাউল ইসলাম রাজা, ফেরদাউসুর রহমান, মোঃ সালাউদ্দিন,অরিন্দম মল্লিক, আবু আহাদ বাবু, এইচ এম কামাল হোসেন, মো: রাসেল ভুলু, জিহাদুল চৌধুরি মিলন, মঈনউদ্দিন মাসুদ রানা, আনসার আলী বাদল, মোসলেম শেখ, ফয়সাল আহম্মেদ, আবির মালিক, আবুল হাসান পলাশ, শেখ আলী রেজা,মিরাজুল ইসলাম, ইমরান হোসেন জাকি,মৃনাল কান্তি বাছাড়, আরাফাত হোসেন,সুরজিত মন্ডল, জাহিদ হোসেন,আবু সালেহ বাবু,আব্দুল জব্বার,সোহেল পারভেজ,মুসা মোল্লা সবুজ,গফফার মল্লিক,সরদার নুর ইসলাম,নিজামুদ্দিন,শহিদুল ইসলাম বাবু,অমিত মজুমদার, ইমলাক মল্লিক শেখ মোঃ রাসেল, শিমুল দেবনাথ রুদ্দনীল শুভ,জহিরুল ইসলাম, রায়হান শেখ মুন্না, টমাস গাইন,নাজমুল হোসেন সোহাগ,শরীফুল ইসলাম, জাহিদ হোসেন,মিহির ঘোষ,আব্দুল মান্নান, নাইম ফারহান, মিঠুন মন্ডল,দবিরুল ইসলাম,জয়ন্ত,কমলেস,উদয় মন্ডল, সুমন শেখ,অচিন্ত রায় মো: রুবেল জাহাঙ্গীর হোসেন।