শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আ’লীগকে ক্ষমতায় আনতে হবে : সোহাগ

0
1056

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি:
বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ বলেছেন, ২০২১ সালে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে এবং ২০৪১ সালে উন্নত ও সমৃদ্ধ দেশে রুপান্তরিত করার জন্য দেশরত্ন শেখ হাসিনার যে স্বপ, তা বাস্তাবায়ন করতে হলে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে।

মঙ্গলবার বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহীদ মনিরুজ্জামান বাদলের ২৬তম শাহাদাৎ বার্ষিকীর স্মরণসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। সাইফুর রহমান সোহাগ বলেন, ২০১৮ সালের নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখার নির্বাচন। এ নির্বাচনকে ঘিরে দেশে নানা ষড়যন্ত্র চলছে। এজন্য ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীকে সতর্ক থাকতে হবে। শেখ হাসিনার উন্নয়নের কথা জনগণের মাঝে ব্যাপক প্রচার করতে হবে।

তিনি বলেন, শহীদ মনিরুজ্জামান বাদল প্রধানমন্ত্রী শেখ হাসিনার অত্যন্ত প্রিয় ও আস্থাভাজন ছিলেন। বাদল ভাই দক্ষিণাঞ্চলের উন্নয়ন স্বপ দেখতেন। আজ তিনি বেঁচে থাকলে শরণখোলা-মোরেলগঞ্জসহ এ অঞ্চলের উন্নয়ন আরো তরান্বিত হতো। তার সেই স্বপ্ন বাস্তবায়নে তারই জামাতা বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ.এম বদিউজ্জামান সোহাগ আপনাদের মাঝে রয়েছেন। নেত্রী সোহাগকে অত্যন্ত স্নেহ করেন। আগামী নির্বাচনে এ আসনে নৌকার মাঝি হিসেবে তাকে মনোনিত করা হতে পারে।

স্মরণসভায় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও শহীদ মনিরুজ্জামান বাদলের জামাতা এইচ.এম বদিউজ্জামান সোহাগ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে ক্ষুধা, দারিদ্র ও দুর্নীতিমুক্ত করেছেন। দুর্নীতি রুখতে পর্যায়ক্রমে সবকিছুই ডিজিটাল হয়ে যাবে। উন্নয়নের স্রোত বহমান রাখতে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনার কোন বিকল্প নেই।

স্মরণসভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের মীর ফজল সাইদ ডাবলু, শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মোজাম্মেল হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর করি বাবুল, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাতি আমিনুল ইসলাম, জাহাঙ্গীর আলম, আবু সাইদ, যুগ্ম-সাধারণ সম্পাদক একে.এম আব্দুল্লাহ প্রিন্স ও আসাদুজ্জামান প্রিন্স। সভায় সভাপতিত্ব করেন শরণখোলা উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. আবুল হাসান মীর।

এর আগে কেন্দ্রীয় সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ শহীদ মনিুরজ্জামান বাদলের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও মাজার জিয়ারত করেন।

অপরদিকে শহীদ মনিরুজ্জামান বাদলের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে শরণখোলা উপজেলা যুবলীগ পৃথক কর্মসূচী পালন করে। এদিন উপজেলা যুবলীগের আহবায়ক আসাদুজ্জামান মিলনের নেতৃত্বে বাদলের মাজারে পূষ্পমাল্য অর্পণ, দোয়া ও স্মরণসভা অনুষ্ঠিত হয়।