শেখ রাসেল গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে জেলা প্রশাসক

0
484

ফুলবাড়ীগেট(খুলনা)প্রতিনিধি:
খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বলেছেন, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ প্রতিরোধে আমাদের যুব সমাজকে এগিয়ে আসতে হবে। মাদক এমন একটি মরণব্যাধী যার ছোবলে একটি পরিবার ও সমাজকে ধ্বংস করে দিতে পারে। মাদকমুক্ত-সন্ত্রাসী কর্মকান্ড থেকে দুরে রাখতে যুব সমাজকে কর্মমুখী ও খেলাধুলার প্রতি বেশি মনোনিবেশ ঘটাতে হবে। তিনি বলেন বর্তমান সরকার ক্রীড়াঙ্গনে যুব সমাজকে সম্পৃক্ত করে মাদক থেকে দূরে রাখতে গ্রাম বাংলার প্রতিটি খেলা ছড়িয়ে দিতে নির্দেশ দিয়েছেন। তৃণমূল পর্যায়ে খেলাকে পৌছে দিতে খুলনায় আন্তজার্তিক মানের টেবিল টেনিসের আয়োজন করা হয়েছে।
তিনি শুক্রবার বিকালে তেলিগাতী সরকারি টিচার্স ট্রেনিং কলেজ মাঠ প্রাঙ্গনে শেখ রাসেল গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান ও উদ্বোধক অতিথির বক্তৃতায় এ কথা বলেন। এসো মোরা খেলা করি মাদক ও সন্ত্রাসম্ক্তু দেশগড়ি শ্লোগানে বৃহত্তর তেলিগাতী, ল্যাবরেটরি ও খানাবাড়ী এলাকাবাসীর উদ্যোগে টুর্ণামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসকের নিবার্হী ম্যাজিস্ট্র্টে মো. তকী ফয়সাল তালুকদার, টিচার্স ট্রেনিং কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো. রেজাউল করিম,গভ. ল্যাবরেটরি স্কুলের প্রধান শিক্ষক খালেদা খানম, টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের অধ্যক্ষ মোহাম্মাদ মেহেদী হাসান, প্রফেসর বিধান চন্দ্র রায়, যোগিপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আনিছুর রহমান, কেসিসি ১নং ওয়ার্ড কাউন্সিলর শেখ আব্দুর রাজ্জাক, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনিরা পারভিন, অনলাইন ইউপি এ্যাসেসমেন্ট ফার্মের ব্যবস্থাপনা পরিচালক মো. আবু নাসের, আড়ংঘাটা থানার অফিসার্স ইনচার্জ কাজী রেজাউল করিম, বিশিষ্ট সমাজসেবক রিনি রহমান, আজিজুর রহমান স্বপন, প্রধান শিক্ষক আসাদুজ্জামান, প্রধান শিক্ষক মিজানুর রহমান ও কুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদনান নাহিয়ান সেজান। বিশিষ্ট সমাজ সেবক মো. কবির হোসেনের সভাপতিত্বে উদ্বেধন অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তৃতা করেন টুর্ণামেন্ট পরিচালনায় কমিটির আহবায়ক মো. ফয়সাল হোসেন ও সদস্য সচিব মো. মাসুদ চৌধুরী। কেসিসি ১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. ফরহাদ হোসেনের পরিচালনায় বক্তৃতা করেন, মো. আবুল হাসান বাবু. মো. আসাদ কাজী, নাহিদ হাসান সোহাগ, সুমন আহম্মেদ বাবু, সুজন পরশ ।
টুর্ণামেন্টের উদ্বোধনী দিনে তরুলতা বয়েজ ক্লাব এবং মামুন রাইজিং সুপার ষ্টার এর মধ্যকার খেলায় মামুন রাইজিং সুপার ষ্টার ২-০ গোলে জয় লাভ করেন।