শিশুকন্যা জান্নাতির হার্টে ছিদ্র, বাঁচাতে এগিয়ে আসুন

0
686

নিজস্ব প্রতিবেদক : ইসরাত জাহান জান্নতি। হার্টে ছিদ্র নিয়ে জন্ম হয়েছে তার। মাত্র ১৫ দিন বয়সেই তার রোগটি ধরা পড়ে। এই অবস্থায় তিনটি বছর পার করেছে সে। একটু হাঁটলেই অসুস্থ হয়ে পড়ে। দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্টসহ বুকের ব্যাথায় ভুগছে। পারে না খেলাধূলা করতেও। চিকিৎসকেরা জানিয়েছেন জান্নাতিকে সম্পূর্ণ সুস্থ করতে জরুরী ভিত্তিতে অপারেশন করা প্রয়োজন। এজন্য ব্যয় হবে আড়াই থেকে তিন লাখ টাকা।
খুলনা নগরীর সোনাডাঙ্গা ময়লাপোতা এলাকার বাসিন্দা গার্মেন্টস শ্রমিক ওমর ফারুক বাবু ও সুমি আক্তার নদী দম্পতির একমাত্র আদরের শিশু সন্তান ইসরাত জাহান জান্নাতি। সন্তানের চিকিৎসার অর্থ জোগাতে এ দম্পতি চট্টগ্রামে গার্মেন্টস এ কাজ করছেন। তবুও দরিদ্র পিতা-মাতার পক্ষে এত টাকা জোগাড় করা কষ্টসাধ্য হয়ে উঠেছে। তাদের জীবনের যে আয় টুকু ছিল তা সন্তানের চিকিৎসায় ইতোমধ্যে শেষ করে ফেলেছেন।
এমতাবস্থায় সন্তানের জীবন বাঁচাতে ওমর ফারুক ও তার স্ত্রী সুমি আক্তার দেশের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন। বিত্তবানদের সুদৃষ্টি ও সামান্য সহযোগীতায় একটি দরিদ্র পরিবারের একমাত্র সন্তান সুস্থ হয়ে উঠতে পারে। অসহায় পরিবারটির মুখে ফুটতে পারে হাঁসির ঝিলিক।
সাহায্য পাঠানোর ঠিকানা : ওমর ফারুক ০১৯১০-৮৪৬৫৮১ (বিকাশ), সুমি আক্তার নদী, হিসাব নং ১৮৫৪০, ইসলামী ব্যাংক লিঃ, বন্দরটিলা শাখা, চট্টগ্রাম।