শিল্পনগরী খুলনার উন্নয়নকে আরো তরান্নিত করতে আমি কাজ করে যাবো : শেখ জুয়েল

0
430

বিজ্ঞপ্তি : মনোনয়ন পত্র জমা দিয়েছেন খুলনা ২ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী শেখ সালাহউদ্দিন জুয়েল। মঙ্গলবার (২৭ নভেম্বর) দুপুর ১২:৩০টায় খুলনা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ হেলাল হোসেনের নিকট তিনি তার মনোনয়ন পত্র জমা দেন। এসময় তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, শিল্পনগরী খুলনার উন্নয়নকে আরো তরান্নিত করতে আমি কাজ করে যাবো। অতীতে আমি রাজনীতির পিছনে থেকে খুলনা অনেক উন্নয়নের জন্য কাজ করেছি। এখন আমি সরাসরি খুলনার প্রতিনিধি হিসেবে আমি খুলনার জন্য কিছু করতে চাই। খুলনার জনগনের ভালোবাসায় আজ আমি তাদের প্রতিনিধি হিসেবে আসন্ন জাতিয় নির্বাচনে অংশগ্রহন করছি।

তিনি আরো বলেন, অতীতে আমরা দেখেছি খুলনাকে বলা হতো অবহেলিত ও বঞ্চিত নগরী। কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতা গ্রহনের পরে সেই চিত্রই পাল্টে গেছে। আমি এই উন্নয়নের ধারাবাহিকতাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য খুলনাবাসীর পাশে থেকে কাজ করে যেতে চাই। এসময় তার সাথে আরো উপস্থিত ছিলেন, খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি, খুলনা ৪ আসনের সংসদস্য সদস্য প্রার্থী আব্দুস সালাম মুর্শিদি এমপি, আওয়ামী লীগ নেতা চিশতি সোহরাব হোসেন শিকদার, আলহাজ্ব মোল্লা জালাল উদ্দিন, কাজী আমিনুল ইসলাম, শেখ হায়দার আলী, সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, মোঃ মুন্সি মাহাবুব আলম সোহাগ, মোঃ মফিদুল ইসলাম টুটুল, এ্যাড সাইফুল ইসলাম, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, অধ্যক্ষ দেলোয়ারা বেগম, শেখ মোঃ আবু হানিফ, শফিকুর রহমান পলাশ সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এছাড়া গতকাল মঙ্গলবার সন্ধ্যায় নগরীর ২৬ ও ৩০ নং ওয়ার্ড আওয়ামী লীগের পৃথক মতবিনিময় সভায় সম্মানিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। সভায় আরো বক্তব্য রাখেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি, বাংলাদেশ আওয়ামী লীগ জাতিয় কমিটির সদস্য এ্যাড. চিশতি সোহরাব হোসেন শিকদার, খুলনা মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি কাজী এনায়েত হোসেন, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ কামাল, কামরুজ্জামান জামাল, মোঃ মুন্সি মাহাবুব আলম সোহাগ, জোবায়ের আহমেদ খান জবা, কাউন্সিলর আলী আকবর টিপু, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, জামাল উদ্দিন বাচ্চু, মোঃ মফিদুল ইসলাম টুটুল, এ্যাড সাইফুল ইসলাম, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলাম, তসলিম আহমেদ আশা, এ্যাড. সুলতানা রহমান শিল্পি, কাউন্সিলর মোজাফফর রশিদি রেজা, শেখ মোঃ আবু হানিফ, এ্যাড. রায়হান ফরিদ, শাহ মোঃ জাকিউর রহমান, শফিকুর রহমান পলাশ, ফারুক হাসান হিটলু, শেখ শাহাজালাল হোসেন সুজন, আসাদুজ্জামান রাসেল সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

২৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভায় সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুল আজিজ ও পরিচালনা করেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ মোঃ রুহুল আমিন। ৩০ নং ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গাজী মোশাররফ হোসেন ও পরিচালনা করেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ শিহাব উদ্দিন।