শিরোমণি মীরবাড়ি সড়ক দূর্ঘটনায় বেসামরিক সদস্য নিহত, আহত-১

0
444

ফুলবাড়ীগেট (খুলনা) প্রতিনিধি:
খুলনায় জাহানাবাদ ক্যান্টনমেন্টের বেসামরিক সদস্য বিলিয়ান হোসেন (৪৫) সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন। মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় প্রাতব্রমনকালে নগরীর খুলনা-যশোর মহাসড়কের শিরোমণির মীরবাড়ি এলাকায় হ্যামকো কোম্পানীর ট্রাকে চাপায় তিনি নিহত হয়। এ সময় অজ্ঞাত এক পথচারী মহিলা গুরুতর আহত হয়েছে।
স্থানীয়রা জানান, খুলনার জাহানাবাদ ক্যান্টনমেন্টের বেসামরিক (এমইএস) বিদ্যুতের লাইনম্যান বিলিয়ান হোসেন তার স্ত্রী ও দুই সন্তান নিয়ে আবাসিকের কোয়াটারে থাকতেন গতকাল মঙ্গলবার ভোরে ফজরের নামাজ পড়ে মহাসড়কের মীরবাড়ি এলাকার প্রাতভ্রমনকালে শিরোমণির হ্যামকো কোম্পানীর একটি খলি ট্রাক(খুলনা মেট্রো ট-১১-১১৮৫) শিরোমণির দিকে আসার পথে রাস্তা থেকে ৫ফুট দূরে গিয়ে বিলিয়ানকে চাপা দিলে ঘটনাস্থলে তিনি মারা যায়। এ সময় অজ্ঞাত এক পথচারী মহিলা গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। স্থানীয়রা অভিযোগ করে বলেন চালক ঘুমান্ত অবস্থায় থাকায় এ দূর্ঘনটা ঘটেছে ।
খানজাহান আলী থানা পুলিশ ঘাতক ট্রাক ও ট্রাকের চালক মোঃ জহির খান(৩৫)কে আটক করেছে। খানজাহান আলী থানা পুলিশ বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন নিহত বিলিয়ানের গ্রামের বাড়ী মাদারীপুর জেলার দক্ষিণ রমজানপুর এলাকায়।