শহীদ বুদ্ধিজীবী দিবসে কেইউজে’র আলোচনা সভা ও দোয়া মাহফিল

0
232

খবর বিজ্ঞপ্তি: শহীদ বুদ্ধিজীবী দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)। শনিবার সকাল সাড়ে ১০টায় ইউনিয়ন কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন ইউনিয়নের সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ও বিএফইউজের নির্বাহী সদস্য মোঃ সাঈয়েদুজ্জামান সম্রাট।
এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ইউনিয়নের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, সিনিয়র সাংবাদিক এ কে হিরু, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম হাবিব, সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী, ইউনিয়নের সাবেক সভাপতি এস এম জাহিদ হোসেন, বর্তমান সহ-সভাপতি মোঃ হুমায়ুন কবির, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল ও বিমল সাহা, সদস্য মোস্তফা জামাল পপলু, কৌশিক দে, বাপ্পি খান, সুনীল দাস, জাহিদুল ইসলাম, গাজী মনিরুজ্জামান, নাজমুল হাসান প্রমুখ।
সভার শুরুতে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং সভার শেষে রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে দিবসের প্রথম প্রহরে রাত ১২টা ১ মিনিটে নগরীর গল্লামারি স্মৃতিসৌধে ইউনিয়নের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।