শরণখোলায় ৯বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

0
305

শরণখোলা আঞ্চলিক অফিস:
বাগেরহাটের শরণখোলায় ৯বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে থানায় মামলা হয়েছে। শনিবার রাতে মেয়েটির ফুফু বাদি হয়ে উপজেলার মালিয়া রাজাপুর গ্রামের আবুল তালুকদারের বখাটে ছেলে সাব্বিরের (২৫) নামে মামলাটি দায়ের করেন। ভিকটিমের জবানবন্দী রেকর্ড করার জন্য রবিবার দুপুরে বাগেরহাট আদালতে পাঠিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার দুপুরে।
মামলা সূত্রে জানা যায়, ওইদিন দুপুরে মেয়েটি গ্রামের ফুলমিয়ার বাড়ির ফ্রিজে মাছ রেখে ফিরছিল। পথিমধ্যে ওঁৎ পেতে থাকা সাব্বির তাকে একা পেয়ে মুখ চেপে ধরে রব্বানী মুন্সীর স’মিলের কাছে রাখা একটি ইজিবাইকে টেনে তুলে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন ছুঁটে এলে বখাটে সাব্বির পালিয়ে যায়।
মামলার বাদি রুনা বেগম জানান, দুই বছর বয়সে তার ভাইঝিকে ফেলে রেখে মা অজিফা বেগম –চলে যায়। বাবা চট্টগ্রামে শ্রমিকের কাজ করেন। এর পর থেকে তার কাছেই বড় হয়েছে সে। একারণে তাকে সময়মতো স্কুলে ভর্তি করাতে পারিনি। বর্তমানে সে ৬৮ নম্বর দক্ষিণ মালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণিতে পড়ে।
তিনি জানান, ঘটনার পর সাব্বির তাদের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে। তারা এলাকার প্রভাশালী হওয়ায় শত অপরাধ করলেও ভয়ে তাদের বিরুদ্ধে কেউ কথা বলেনা। ওই পরিবারের লোকজন অনেক আগে থেকেই তাদের ওপর নানাভাবে নির্যাতন করে আসছে। তিনি প্রশাসনের কাছে ঘটনার সূষ্ঠু বিচার দাবি করেছেন।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস কে আব্দুল্লাহ আল সাইদ বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ধারায় জবানবন্দী রেকর্ডের জন্য মেয়েটিকে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে। আসামীকে গ্রেপ্তারে অভিযান চলছে।