শরণখোলায় বসত গৃহে অগ্নিসংযোগ ভাংচুরের অভিযোগ, মামলা

0
253

শরণখোলা আঞ্চলিক অফিস: শরণখোলায় প্রতিপক্ষের লোকজন বসত গৃহ দখলের অপচেষ্টায় অগ্নিসংযোগ ভাংচুর ও হামলা চালিয়েছে। ঘটনায় শরণখোলা থানায় মামলা দায়ের করা হয়েছে।
ভূক্তভোগীদের অভিযোগ ও থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, শনিবার দুপুরে মধ্য রাজৈর গ্রামের জাহাঙ্গীর হাওলাদার, নুরইসলাম হাওলাদার, হেমায়েত হাওলাদার, সাইফুল ইসলাম প্রিন্স সহ তাদের সঙ্গীয় আরো ৪/৫জন পূর্বপরিকল্পিতভাবে দা লাঠিসোটায় সজ্জিত হয়ে মধ্য রাজৈর গ্রামের রিয়াজুল ইসলামের বসতগৃহ দখলের অপচেষ্টায় হামলা চালিয়ে ঘরে অগ্নিসংযোগ এবং ভাংচুর চালায়। এ সময় গৃহকর্তা রিয়াজুল ও তার স্ত্রী শরীফা বেগম তাদের ঠেকাতে গেলে হামলাাকারীরা স্বামী স্ত্রী দুজনকে মারধর করে এবং রিয়াজুলের কাছে থাকা নগদ ৪২ হাজার টাকা স্ত্রী শরীফার পরিধেয় স্বর্ণালংকার ছিনিয়ে নেয় বলে মামলার অভিযোগে বলা হয়েছে। প্রতিবেশীরা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে।
এব্যপারে শরণখোলা থানা অফিসার ইনচার্জ এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, বসতগৃহে অগ্নিসংযোগ ও ভাংচুরের অভিযোগ পেয়ে তদন্ত করে শরণখোলা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।